সর্বশেষ
শনিবার ৩রা ভাদ্র ১৪২৫ | ১৮ আগস্ট ২০১৮

‘পটাকা’ গানে দুর্দান্ত নাচলেন ফারিয়া(ভিডিও)

শনিবার, এপ্রিল ২৮, ২০১৮

chalbazz_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

নায়িকা নুসরাত ফারিয়া দুই বাংলাতেই পরিচিত। তবে গায়িকা ফারিয়াকে কেউ-ই চেনেন না। ফারিয়া গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন- এ খবর অনেক দিন ধরেই উড়ছে। সব জল্পনার অবসান ঘটিয়ে ইউটিউবে প্রকাশিত হয়েছে ফারিয়ার ‘পটাকা’ গানটি।

রাকিব হাসান রাহুলের লেখা এ গানটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। গানটি গাওয়ার পাশাপাশি এতে মডেলও হয়েছেন ফারিয়া। এটি নির্মাণ করেছেন কলকাতার বাবা যাদব।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তার অভিষেক মিউজিক ভিডিওটি নিয়ে নুসরাত ফারিয়া নতুন এক ঘোষণা দিয়েছেন। গানটির প্রকাশনা অনুষ্ঠানে তিনি বলেন, ‘এই মিউজিক ভিডিও থেকে যে অর্থ আসবে তা শিশু শিক্ষার জন্য দান করা হবে।’ তিনি আবেগ তাড়িত হয়ে আরও বলেন, ‘আমি গান শিখিনি। আমার পরিবার খুব রক্ষণশীল। নিজেকে অনেক কষ্ট করে সংস্কৃতি চর্চার সঙ্গে সম্পৃক্ত রাখতে হয়েছে। আমি অভিনয় শিখেছি। আর গানের প্রতি আগ্রহ ছিলো বলে সবসময়ই গান গাওয়া চেষ্টা করতাম। আশা করছি এই গানটি ভালো লাগবে সবার।’

ফারিয়া বলেন, ‘জীবনে যেসব বাধা পেরিয়ে আজকের অবস্থানে এসেছি, গানটিতে তাই বলার চেষ্টা করেছি। পটাকার মানে এর মধ্যে আগুন আছে। কখন বিস্ফোরিত হবে কেউ জানে না। আমার মনে হয়, প্রত্যেক মেয়ের মধ্যে এমন কিছু বিষয় আছে।

আবেদনময়ী পোশাকে নাচের তালে দুর্দান্ত এক পারফর্মেন্স নিয়ে হাজির হয়েছেন ফারিয়া। এ ভিডিওর জন্য কাচ খচিত ৮ কেজি ওজনের প্যান্ট পরতে হয়েছিলো তাকে।বাংলাদেশের সিএমভি ও কলকাতার এসভিএফ-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একযোগে ‘পটাকা’ মুক্তি দেয়া হয়।

শুধু অভিনয় নয়, গানেও পারদর্শী নুসরাত ফারিয়া। সম্প্রতি তারই প্রমাণ দিলেন আলোচিত এই অভিনেত্রী। অভিষেক গানেই রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন এই নায়িকা। প্রশংসা পাচ্ছেন ওপার বাংলার শ্রোতা-দর্শকের কাছে।


ঢাকা, শনিবার, এপ্রিল ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৮৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন