সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আশ্বিন ১৪২৬ | ১৫ অক্টোবর ২০১৯

'আমার ‘চালবাজ’ তেমন সফল না হলেও শাকিবেরটা সুপারহিট'

শনিবার, এপ্রিল ২৮, ২০১৮

sani-mousumi-shakib.jpg
বিডিলাইভ রিপোর্ট :

দেশের প্রেক্ষাগৃহে চলছে তারকা অভিনেতা শাকিব খান ও শুভশ্রী জুটির ছবি ‘চালবাজ’। শুক্রবার দেশের ১০৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

শুক্রবার দেশব্যাপী শাকিবের ‘চালবাজ’ মুক্তির পর থেকেই প্রেক্ষাগৃহগুলোতে দর্শকের ভিড় ছিলো দেখার মতো। মফস্বলের হলগুলোতেও ছিলো প্রচণ্ড ভিড়। ‘চালবাজ’ নিয়ে দর্শকের এমন উন্মাদনার দিনে ছবিটি নিয়ে মুখ খুললেন চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানী জানালেন, তিনিও ‘চালবাজ’ নামে একটি ছবি করেছিলেন। কিন্তু ছবিটি সফল হয়নি। তবে শাকিবের ‘চালবাজ’ নিয়ে মানুষের এই উন্মাদনাকে ইতিবাচক ভাবে দেখছেন তিনি।

চালবাজকে শুভ কামনা জানিয়ে ওমর সানী বলেন, একটি মজার কথা বলি। অনেক বছর আগে ‘রংবাজ’ নামে একটি ছবি হয়েছিল। সেটি ছিল বাম্পার হিট। এরপর ‘রঙিন রংবাজ’ করলাম আমি। সেটি হল সুপারহিট। অতঃপর আমাদের সুপারস্টার শাকিব খান করলো ‘রংবাজ’, সেটি মোটামুটি চললো। আমি শওকত জামিল সাহেবের ‘চালবাজ’ করেছিলাম একসময়। এখন সুপারস্টার শাকিব খানও ‘চালবাজ’ করলো। আমার ‘চালবাজ’ তেমন সফল না হলেও শুনছি শাকিবের ‘চালবাজ’ সুপারহিট। শুভকামনা ‘চালবাজ’ ও বাংলা চলচ্চিত্রকে। চলচ্চিত্রের পাশে থাকবেন সবাই।

‘চালবাজ’ ছবিতে শাকিব খান ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, কাজী হায়াত, হাসান ইমাম, আশিষ বিদ্যার্থী প্রমুখ।

‘চালবাজ’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দ্বীপ মুখার্জী।


ঢাকা, শনিবার, এপ্রিল ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৩২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন