সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

ঈদে শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’

সোমবার, এপ্রিল ৩০, ২০১৮

সহজেই-তৈরি-করে-নিতে-পারেন-মজাদার-চিকেন-পাস্তা-680x445.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঢালিউডের অলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস নতুন কোনো ছবিতে অনেক দিন জুটি বাঁধেননি। একসঙ্গে নতুন কোন ছবিতে জুটি বেঁধে অভিনয়ের সম্ভাবনা আপাতত নেই বললেই চলে। তবে ‘পাঙ্কু জামাই’ ছবিটির মাধ্যমে আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন এই জুটি। নানা জটিলতা পেরিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘পাঙ্কু জামাই’।

‘পাঙ্কু জামাই’ নামের সঙ্গে মিল রেখেই ছবিটি নির্মাণ করা হয়েছে রোমান্টিক ও কমেডি ধাঁচে। পুরো ছবিতেই রয়েছে হাসি আনন্দ। গত রোজার ঈদে শাকিব অপু নিয়ে এসেছিলেন ‘রাজনীতি’। এই রোজার ঈদে তারা নিয়ে আসছেন ‘পাঙ্কু জামাই’।

এ সম্পর্কে অপু বিশ্বাস বলেন, 'ছবিটি মুক্তি পেতে অনেক বিলম্ব হলেও আশা করি দর্শক সিনেমাটি গ্রহন করবে। নিজের কাছেও ভালো লাগছে যে অনেক দিন পর আবার পর্দায় আসছি।'

ছবির নির্মাতা আবদুল মান্নান বলেন, 'ছবির কাজ শেষ করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে। তবে এত সময় লেগেছে শাকিব খান ও অপুর মাঝে মনোমালিন্যের জন্য। তারপরও ক্ষোভ নেই। আমার প্রযোজক এরইমধ্যে প্রেক্ষাগৃহ মালিকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। আশা করছি, আসছে ঈদে ছবিটি মুক্তি দিতে পারব।'

২০১৬ সালের জানুয়ারিতেশাকিব-অপু জুটির সিনেমা ‘পাঙ্কু জামাই’-এর কাজ শুরু হয়েছিল। এরপর হঠাৎ আড়ালে চলে যান অপু। প্রায় এক বছর পরে ‘আড়াল’ থেকে ফিরে অপু তার অংশের কাজ শেষ করেন। এরপর শাকিবের কিছু দৃশ্য বাকি ছিল। সেটুুকু সম্প্রতি শেষ করা হয়।


ঢাকা, সোমবার, এপ্রিল ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৯৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন