সর্বশেষ
রবিবার ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৭ মে ২০১৮

মিস বাংলাদেশ ইতালী-২০১৮ তে বিজয়ী ইন্তু, রানার্সআপ লিন্ডা-লাবন্য

রবিবার, মে ৬, ২০১৮

yyyy.jpg
প্রবাসী ডেস্ক :

বহুল প্রতীক্ষিত মিস বাংলাদেশ ইতালী প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল রাউন্ড জাকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে ইতালীর বিভিন্ন শহর থেকে আসা ২২জন প্রতিযোগি সরাসরি অংশগ্রহণ করেন।

কানায় কানায় হল ভর্তি দর্শকদের নিয়ে প্রথমবারের মতো এই আয়োজনে স্বপরিবারে প্রবাসীরা হাজির হন রোমের জনপ্রিয় থিয়েটার সানলিয়নে।

আয়োজনে ইতালীতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব আবদুস সোবাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শনিবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠানের শুরুতে বিচারকদের নাম ঘোষণা করা হয়। বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব ইরিন ইসলাম জুলি বিচারকেদের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তার সাথে বিচারক প্যানেলের সদস্য ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী প্রিতম আহমেদ এবং নৃত্যশিল্পী ভ্যালেন্টিনা।

অনুষ্ঠান উপস্থাপনের দায়িত্বে ছিলেন আয়োজক ইমন রহমান এবং সহ আয়োজক সানজিয়া হক শশী।

ক্যাটওয়াক রাউন্ডের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। আকর্ষণীয় ক্যাটওয়াক রাউন্ডে প্রতিযোগীরা নিজেদের পছন্দের পোশাকে হাজির হয়ে নিজেদের পরিচয় সবার কাছে তুলে ধরেন।এসময় দর্শকদের ভোটের জন্য বিশেষ পেপার সরররাহ করা হয়।


সৌন্দর্য এবং মেধা-মননের সমন্বয়ে বিজয়ীর খোজে শুরু হয় পারফরমেন্স রাউন্ড। এখানে সবাই নাচ-গানে দর্শকদের মাতিয়ে রাখেন।

বিরতিতে দর্শত মাতাতে আসেন ইন্টারন্যাশনাল ব্যান্ড প্রিতম এ্যান্ড কো। চারদেশের চারজন ভিন্ন সদস্যদের নিয়ে গড়া এই ব্যান্ড অনুষ্ঠানে বাংলা গান পরিবেশন করেন। এরপরই রোমের জনপ্রিয় ব্যান্ড দল এন আকুষ্টিক ফ্রেম তাদের পারফরমেন্স শুরু করেন। তাদের জনপ্রিয় বাংলাগানের রিমিক্স দর্শক মাতিয়ে রাখে।

স্পন্সর বিরতির পরপরই শুরু হয় অনুষ্ঠানের সবচাইতে আকর্ষণীয় জামদানি শাড়ি ক্যাটওয়াক রাউন্ড। দর্শকদের জন্যে এই রাউন্ডটি ছিল বিশেষভাবে উপভোগ্য। সবপ্রতিযোগীদের জামদানি শাড়ি উপহার হিসেবে প্রদান করা হয়।

ইতিমধ্যে রিচারক প্যানেল তাদের সেরা দশজনের তালিকা প্রকাশ করেন। এই তালিকায় স্থান পান  ভেনিস থেকে মেী এবং মিশু, বলোনীয়া থেকে মারিয়া এবং লাবন্য, মিলান থেকে আইশা এবং ক্লারা, পালেরমো থেকে ছোয়া এবং ইন্তু, ভিসেন্সা থেকে লিন্ডা, রোম থেকে ইশরাত।

এরপরই শুরু হয় সেরা দশ বাছাইয়ে বিচারক প্যানেলের সরাসরি প্রশ্ন উত্তর পর্ব। সেরা দশকে বিভিন্ন বুদ্ধিভিত্তিক প্রশ্নে বিদ্ধ করেন বিচারক প্যানেল।

এরপর তিন বিচারক প্যানেল এক রুদ্ধদ্বার বৈঠকে সেরা তিনজন বাছাইয়ে অংশগ্রহণ করেন। শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে একে একে সেরা তিনজনের নাম ঘোষণা করা হয়। এতে ২য় রানার্সআপ বলোনীয়া থেকে লাবন্য, ১ম রানার্স আপ ভিসেন্সা থেকে লিন্ডা এবং বিজয়ী তথা মিস বাংলাদেশ ইতালী ২০১৮ হিসেবে ঘোষণা করা হয় পালেরমো থেকে আগত ইন্তুকে। আয়োজনের প্রধান অতিথি বিজয়ী ইন্তুকে পুরস্কৃত করেন।


ঢাকা, রবিবার, মে ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৭৪৬ বার পড়া হয়েছে