সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে: কাদের

রবিবার, মে ৬, ২০১৮

image-74800.jpg
নোয়াখালী প্রতিনিধি :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি এখন রাজনীতি শুরু করেছে।

ওবায়দুল কাদের বলেন, সরকার মানবিক দৃষ্টিকোণ থেকে যা যা করা দরকার জেলকোড মেনে খালেদা জিয়ার জন্য সবকিছু করছে। অবস্থার অবনতি হলে জেলকোড অনুযায়ী সরকারের সক্রিয় বিবেচনায় তাকে বিদেশে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

রোববার (৬ মে) দুপুরে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) নিজ নির্বাচনী এলাকায় প্রায় ৭০ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন পরবর্তী পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী সংসদ নির্বাচনের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি গতবারের মতো এবারো নির্বাচনে না এলে তাদের জন্য নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন কমিশন নির্বাচনের পথে রয়েছে। আওয়ামী লীগ নির্বাচনী ময়দানে লড়তে সবসময় প্রস্তুত। জনগণের প্রত্যক্ষ ভোটেই সরকার নির্বাচিত হবে।

কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহামন বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।


ঢাকা, রবিবার, মে ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন