সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

রাজধানীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে চিকিৎসক আহত

বুধবার, মে ৯, ২০১৮

bangladesh_647_071615115348_3.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিতে আহত হয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসক। ওই আহত চিকিৎসকের নাম সামিউল হাসান সোহান (৪৫)।

আজ বুধবার সকাল পৌনে ১১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল সংলগ্ন দোয়েল চত্বরে মোটর সাইকেলে করে আসা দুই দুর্বৃত্ত ছুরি মারে চিকিৎসক সামিউলকে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের ছয় তলার দুই নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন ওই ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল।

জানা যায়, আজ দুপুরে সোহান খিলগাঁও থেকে মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বর এলাকা দিয়ে শহীদুল্লাহ হলের দিকে যাওয়ার সময় পেছন থেকে আরেকটি মোটরসাইকেলযোগে দুজন দুর্বৃত্ত তার পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন আশপাশের লোকজন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কী কারণে, কেন এ ঘটনা ঘটেছে, তা এখনো জানা যায়নি।

এ ব্যাপারে জানতে শাহবাগ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক সুজন কুমার দে বলেন, এ ব্যাপারে আমরা কিছুই জানিনা। কারণ এখনও কেউ আমাদের কাছে কোন অভিযোগ নিয়ে আসে নাই।


ঢাকা, বুধবার, মে ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন