সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

'চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া' ছবির টিজার প্রকাশ

সোমবার, মে ১৪, ২০১৮

93f1efb982150ce0da5cbc5e140b36b9_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের জনপ্রিয় অভিনেতা শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। পারিবারিক-কমেডিভিত্তিক গল্পে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

আজ সোমবার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির প্রথম ঝলক। এতে শাকিব ও বুবলীকে তাদের নিজ নিজ চরিত্রে সাবলীল দেখা গেছে। একজন চট্টগ্রামের ভাষায় অন্যজন নোয়াখালীর ভাষায় সংলাপ দিয়েছেন অবলীলায়।

প্রকাশিত টিজার দেখে বোঝা যাচ্ছে যে, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পারিবারিক গল্পে নির্মিত হয়েছে। যেখানে কমেডির পাশাপাশি রয়েছে অ্যাকশনও। এছাড়া ছবিতে কয়েকটি গানের খণ্ডাংশ দেখা গেছে। যা কিনা ছবির তুলনায় বেশি পছন্দ করছেন দর্শকরা। টিজারে আরো দেখা গেছে মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াতসহ আরো অনেককেই।

শাকিব খানের সঙ্গে বুবলীর এটি পাঁচ নম্বর ছবি। এর আগে এই জুটির চারটি ছবি মুক্তি পেয়েছে। সেগুলো হচ্ছে ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’। এছাড়া নির্মাণাধীন রয়েছে ‘সুপারহিরো’। শিগগির শুরু হবে এই জুটির প্রিয়তমা, ক্যাপ্টেন খান, আমার স্বপ্ন আমার দেশ ছবিগুলোর কাজ।

এদিকে শাপলা মিডিয়া অফিশিয়ালভাবে একটি ইউটিউব চ্যানেল চালু করেছে। এখন থেকে প্রতিষ্ঠানটির সব কন্টেন্ট এই চ্যানেলেই পাওয়া যাবে।


ঢাকা, সোমবার, মে ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৬৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন