সর্বশেষ
বৃহঃস্পতিবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৪ মে ২০১৮

ভরাডুবির আশঙ্কায় বিএনপি মিথ্যাচারের আশ্রয় নিয়েছে: নানক

মঙ্গলবার, মে ১৫, ২০১৮

97_49407.jpg
বিডিলাইভ রিপোর্ট :

খুলনা সিটি নির্বাচন উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

তিনি অভিযোগ করেছেন, ভরাডুবির আশঙ্কায় খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচারের আশ্রয় নিয়েছে।

মঙ্গলবার (১৫ মে) দুপুরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। খুলনা সিটি করপোরেশন নির্বাচনের পরিস্থিতি জানাতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় নানক বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে উদ্দেশ্য করে বলেন, নয়া পল্টনের রিজভী সাহেব আছেন, সেখান বসে সকাল থেকেই তিনি অবাধ শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ভোটগ্রহণের ব্যাপারে বিভিন্ন প্রশ্ন তুলছেন। ভরাডুবির আশঙ্কা দেখে মিথ্যাচারের আশ্রয় নিয়েছে বিএনপি।

নানক বলেন, দেশের প্রিন্ট এবং ইলেকক্ট্রনিক মিডিয়া সকাল থেকে যে খবর পরিবেশন করছে, সেই তথ্য অনুসারে এবং আমাদের পাওয়া তথ্য অনুসারে, খুলনা মহানগরে যারা ভোটে অংশগ্রহণ করেছেন, আমরা তাদের অভিনন্দন জানাই।

জাহাঙ্গীর কবির নানক বলেন, খুলনায় ভোটাররা শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রয়োগ করছেন। গণমাধ্যমই তার বড় সাক্ষী। সর্বশেষ পরিস্থিতি অনুযায়ী আমরা আশাবাদী। দিন শেষে বিপুল ভোটে নৌকার প্রার্থী তালুকদার আব্দুল খালেককে নির্বাচিত করবেন খুলনাবাসী।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।


ঢাকা, মঙ্গলবার, মে ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭১ বার পড়া হয়েছে