সর্বশেষ
মঙ্গলবার ১০ই আশ্বিন ১৪২৫ | ২৫ সেপ্টেম্বর ২০১৮

রাজশাহী বিভাগে সেরা শিক্ষা অফিসার চাঁপাইনবাবগঞ্জের নাসির উদ্দীন

মঙ্গলবার, মে ১৫, ২০১৮

pic1.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

রাজশাহী বিভাগীয় পর্যায়ে  ‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮’ এ দেশ সেরা শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান মোহা.নাসির উদ্দীন। তিনি জেলার সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের শেখ পাড়া গ্রামের মৃত.শামসুদ্দীন শেখের ছেলে।

মঙ্গলবার দুপুরে ( ১৫মে’১৮) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর (মাউশি) জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে নাসির উদ্দীনকে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা শিক্ষা অফিসার হিসেবে ঘোষণা করে।

১৯৯৪ সালে চাঁপাইনবাবগঞ্জ সদর  উপজেলার লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন নাসির উদ্দীন। ২০০৫ সালে বিসিএস (সাধারণ শিক্ষা) এর মাধ্যমে তিনি নওগাঁ জেলা স্কুলে সহকারী প্রধান শিক্ষক পদে যোগ দেন। ২০০৬ থেকে ২০০৯ পর্যন্ত তিনি চাঁপাইনবাবগঞ্জ হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক (চ.দা) হিসেবে দায়িত্ব পালন করেন। ওই বছরই পদোন্নতি পেয়ে তিনি প্রথমে সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার ও পরে যশোর জেলা শিক্ষা অফিসারের দায়িত্ব পালন করেন।

নাসির উদ্দীন বর্তমানে পাবনা জেলা শিক্ষা অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি কানাডা,জাপান ও ভারতে পেশাগত প্রশিক্ষণ গ্রহণ করেছেন। দুই পুত্র সন্তানের পিতা নাসির উদ্দীনের স্ত্রী একজন গৃহিনী।  


ঢাকা, মঙ্গলবার, মে ১৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন