সর্বশেষ
শুক্রবার ১১ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৫ মে ২০১৮

সালমানের সঙ্গে রোমান্স করবেন দিশা

বৃহস্পতিবার, মে ১৭, ২০১৮

61EDg1EZJaL._SL1296__4.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা 'ভরত'। ইতোমধ্যে সিনেমাটিতে এ অভিনেতার সঙ্গে নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও সুনীল গ্রোভার। ‘ভরত’-এর জন্য সালমানের সঙ্গে প্রিয়াঙ্কা স্ক্রিন শেয়ার করবেন বলে আগেই জানানো হয়েছিল।

আর এবার তাদের সঙ্গে নতুন করে যুক্ত হলেন অভিনেত্রী দিশা পাটানি। এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি ও বাঘি-টু সিনেমায় অভিনয় করে এরই মধ্যে দর্শকের মন জয় করেছেন দিশা পাটানি।

সালমানের এই সিনেমায় তাকে ষাটের দশকের সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে। তবে সিনেমায় তার ভূমিকা মোটেও ছোট নয়। এতে সালমানের যুবক বয়সের প্রেমিকার চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমায় সার্কাসের অংশটুকু পরিচালক আলী আব্বাস জাফর তার আইডল রাজ কাপুরের মেরা নাম জোকার সিনেমার প্রতি উৎসর্গ করে নির্মাণ করছেন বলে জানা গেছে।

এদিকে ভারত সিনেমার জন্য নিজের প্রস্তুতি শুরু করেছেন দিশা। সিনেমার প্রয়োজনে সব ধরনের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এ অভিনেত্রী বলেন, ‘ভারত সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। সালমান স্যারের সঙ্গে অভিনয়ের ‍সুযোগ পেয়ে মনে হচ্ছে স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। আমি সিনেমা শুরুর সময়টির জন্য অপেক্ষা করছি। এছাড়া আমি আলী আব্বাস স্যারের কাজেরও ভক্ত।’

জানা গেছে, 'ভরত' নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।


ঢাকা, বৃহস্পতিবার, মে ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭৩১ বার পড়া হয়েছে