সর্বশেষ
বৃহঃস্পতিবার ১০ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৪ মে ২০১৮

প্লে অফের আগেই দুঃসংবাদ কোহলি শিবিরে

বৃহস্পতিবার, মে ১৭, ২০১৮

61EDg1EZJaL._SL1296__5.jpg
বিডিলাইভ ডেস্ক :

চলতি আইপিএলে প্লে অফের যোগ্যতা অর্জন করতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এর মধ্যেই আরো বড় ধাক্কা খেল আরসিবি। পাকিস্তানের বিরুদ্ধে আসন্ন দু’ টেস্টের সিরিজের জন্য দেশে ফিরে যাচ্ছেন পেসার ক্রিস ওকস।

ইংল্যান্ড ক্রিকেটারের দেশে ফিরে যাওয়া এখন ভাবাচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। এবার শুরু থেকেই নানা সমস্যায় জর্জরিত বিরাট কোহলির দল। পয়েন্ট তালিকায় আরসিবি নেমে গেছে সাত নম্বরে। যদিও ব্যাঙ্গালোরের সামনে এখনো দুটো ম্যাচ বাকি রয়েছে।

এই রকম পরিস্থিতিতে দল ছাড়ছেন ইংল্যান্ড ক্রিকেটার। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ওকসের দল ছাড়ার কথা ঘোষণা করেছে।

চলতি মাসের ২৪ তারিখ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড-পাকিস্তান টেস্ট সিরিজ। আসন্ন সিরিজের জন্য ওকসকে আগাম শুভেচ্ছা জানিয়ে রেখেছে আরসিবি।

গত কয়েক বছরে দেখা গেছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য ইংলিশ ক্রিকেটারদের ছাড়তে চায় না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সম্প্রতি নিজেদের অবস্থান বদলেছে সে দেশের ক্রিকেট বোর্ড। দেশের খেলার জন্য আইপিএল-এর মাঝপথে এবার ফিরতে হচ্ছে ইংলিশ ক্রিকেটারদের। ক্রিস ওকসের মতো বেন স্টোকসকেও ফিরতে হচ্ছে।


ঢাকা, বৃহস্পতিবার, মে ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪২১২ বার পড়া হয়েছে