সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

মুক্তাদিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন জেসিয়া

শনিবার, মে ১৯, ২০১৮

61EDg1EZJaL._SL1296__2.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার পর ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়া ইসলামের প্রেমের গুঞ্জন শোনা যায়। বিষয়টি নিয়ে জানতে চাইলে বরাবরই এড়িয়ে গেছেন তাঁরা দুজন। তখন বলেছেন, তাঁরা শুধুই ‘বন্ধু’। গত কয়েক মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুজনের কার্যক্রম দেখে সন্দেহ বাড়তে থাকে। অনেকে বলেন, জেসিয়া ও সালমান প্রেম করছেন ঠিকই কিন্তু স্বীকার করছেন না।

অবশেষে ইউটিউবার-অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাবজয়ী জেসিয়া ইসলাম। সব কিছু ঠিক থাকলে সুবিধাজনক সময়ে বিয়েটাও সেরে নিতে চান এই তারকা।

সম্প্রতি তিনি গণমাধ্যমকে বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমরা একে অপরের বন্ধু ছিলাম। পরবর্তীতে আস্তে আস্তে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি।’

উল্লেখ্য, এই বছরের শুরুতেই জেসিয়া-মুক্তাদিরের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল ফেইসবুকে। দুজনের কথিত ব্যক্তিগত কিছু কথোপকথনের স্ক্রিনশটও ফেইসবুকে ছড়িয়ে পড়ে। তাও আবার জেসিয়ার ফেইসবুক পেজ থেকে।

ইংরেজিতে লেখা একটি বক্তব্য ছিল, ‘তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনো তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ। এসব বন্ধ কর সালমান। এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে?’ ইত্যাদি।

কথিত ওই কথোপকথন ঘিরে মিডিয়াপাড়ায় শুরু হওয়া কানাঘুষা। ওই সময় জেসিয়া দাবি করেছিলেন, তার নামের ওই ফেইসবুক পেইজটি তিনি পরিচালনা করেন না। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সময় থেকেই ওই আইডিটি হ্যাকড হয়। ফলে এর সঙ্গে তার কোনো সম্পৃক্ততাই নেই।

নতুন করে গণমাধ্যমে জেসিয়ার এই স্বীকারোক্তি আবারও আলোচনায় নিয়ে এসেছে দুই তারকাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নেয়ার আগে মডেলিং করেন জেসিয়া। একটি ফ্যাশন হাউসের স্থিরচিত্রের মডেল হন। সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখান জেসিয়া।


ঢাকা, শনিবার, মে ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৭৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন