সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

খুব ভাল রান্না করতে পারি না: নাবিলা

রবিবার, মে ২০, ২০১৮

61EDg1EZJaL._SL1296__8.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত মাসেই বহু দিনের ভালোবাসার মানুষ ব্যাংক কর্মকর্তা জোবাইদুল হককে বিয়ে করে সংসার করছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। তবে অভিনয় ও উপস্থাপনায় যতটা পাকা, রান্নার ক্ষেত্রে ততটাই কাঁচা। এই দুর্বলতার কথা নিজের মুখেই বললেন ‘আয়নাবাজি’ খ্যাত নায়িকা। কিন্তু ম্বশুরবাড়ির লোকজনের রান্না করে খাওয়াতে মন তো কম-বেশি চায়।

এছাড়া ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’ নামের একটি রান্না বিষয়ক শো উপস্থাপনার দায়িত্ব পড়েছে নাবিলার ওপরে। রাঁধুনি প্রতিযোগিতা থেকে যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদের অংশগ্রহণেই এই রান্না বিষয়ক শো। এফডিসিতে গত চার-পাঁচ দিন ধরে হয়েছে তারই শুটিং। সেরা রাঁধুনীরা সেখানে গিয়ে রান্না করেছেন। ফাঁকে ফাঁকে দিয়েছেন রান্নার বিভিন্ন টিপসও।

অনুষ্ঠানের উপস্থাপিকা হিসেবে এই সুযোগটেই কাজে লাগিয়েছেন অভিনেত্রী নাবিলা। তার কথায়, ‘বেশ মজাই লাগছে। বিভিন্ন ধরণের শো করলেও রান্না বিষয়ক শো এবারই প্রথম করছি। অনেক উপভোগ্য একটি অনুষ্ঠান। আমি খুব ভাল রান্না করতে পারি না। তবে এখান থেকে অনেক কিছুই শিখেছি।’

রান্না বিষয়ক ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’ নামের এই অনুষ্ঠানটি রমজানের প্রথম রোজা থেকে শুরু করে শেষ রোজা পর্যন্ত একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে। লাল-নীল রঙের শাড়ি ও চোখে কালো চশমা পরে এটির প্রথম দিনের উপস্থাপনায় অংশ নেবেন নাবিলা।


ঢাকা, রবিবার, মে ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১২৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন