সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

বাপ্পা-তানিয়ার বিয়ের গুঞ্জন

মঙ্গলবার, মে ২২, ২০১৮

817j7JMmUoL._SL1500_-653x393_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী, গীতিকার এবং সুরকার বাপ্পা মজুমদার। তরুণ ভক্তদের কাছে সমসাময়িক গান ও বাংলা রোমান্টিক গানের জন্য বেশ পরিচিত। ফাটল ধরেছে তার সংসারে। তিনি চুটিয়ে প্রেম করছেন উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে। এসব পুরোনো খবর।

নতুন খবর হলো,বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন গোপনে নাকি ‘অ্যানগেজমেন্ট’ করে ফেলেছেন। সঙ্গীতাঙ্গনে এই খবর ভেসে বেড়াচ্ছে।

প্রথম স্ত্রী মডেল-অভিনেত্রী চাঁদনীর সঙ্গে থাকছেন না। দীর্ঘদিন দুজন আলাদা থাকছেন। চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় তানিয়ার সঙ্গে প্রেম করতে শুরু করেন বাপ্পা মজুমদার। এত করে চাঁদনীর সঙ্গে তার সংসার জীবনের ইতি ঘটতে যাচ্ছে। তবে বিষয়টি নিয়ে এখনো বাপ্পা-চাঁদনী কেউ মুখ খুলেননি।

তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘আমি এখন এ বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে চাইছি না। এই প্রসঙ্গে ফেসবুক পোস্টের মাধ্যমে সকলকে সবকিছু জানাবো।’

এদিকে, রোববার (২০ মে) রাতে ফেসবুকে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তানিয়া হোসাইন। যেখানে দেখা যাচ্ছে, তার অনামিকায় একটি আংটি। এরপর থেকে বাপ্পা-তানিয়ার প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়। অনেকেই ধারণা করছেন এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই।

২০০৮ সালে মডেল ও অভিনেত্রী মেহরুবা মাহনূর চাঁদনীকে ভালোবেসে বিয়ে করেছিলেন বাপ্পা মজুমদার। বেশ কয়েক বছর ধরেই তাদের সম্পর্কের টানাপোড়েন চলছিল। দুজন আলাদাও থাকছিলেন দীর্ঘদিন ধরে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঁদনীর বিভিন্ন পোস্টে তাদের দাম্পত্যের অস্থিরতা প্রকাশও পেয়েছে নানা সময়ে, যদিও তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদের বিষয়ে গণমাধ্যমকে কখনোই পরিষ্কার কিছু বলেননি তারা।

তানিয়ারও আগে একবার বিয়ে হয়েছিল। তিনি বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। তবে খুব বেশিদিন টেকেনি সেই সংসার।


ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৫৮৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন