সর্বশেষ
রবিবার ৪ঠা ভাদ্র ১৪২৫ | ১৯ আগস্ট ২০১৮

জাদেজার স্ত্রীর গায়ে হাত তুলে গ্রেপ্তার পুলিশ কনস্টেবল

মঙ্গলবার, মে ২২, ২০১৮

3_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজার স্ত্রী রীভা সোলাঙ্কির গায়ে হাত তুলার অভিযোগে গ্রেপ্তার করা হল গুজরাটের জামনগরের এক পুলিশ কনস্টেবলকে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, অভিযুক্ত কনস্টেবল সজয় আহির জাদেজার স্ত্রীর চুলের মুঠি ধরেও টানেন। তাকে দুটো চড়ও মেরেছেন।

সূত্রের খবর, সোমবার বিকেলে সাড়ে ৫টা নাগাদ জামনগরের জগার পার্কের বাড়ি থেকে গাড়ি নিয়ে মার্কেটিংয়ে বেরিয়েছিলেন জাদেজার স্ত্রী সোলাঙ্কি। সারু সেকশান রোডে পুলিশের সদর দপ্তরের সামনে একটি পালসার বাইক সোলাঙ্কির বিএমডব্লিউ গাড়িতে এসে ধাক্কা মারে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাইকটি সম্পূর্ণ ভুল দিক দিয়ে এসে ধাক্কা মারে। ঘটনার পর জাদেজার স্ত্রী গাড়ির কাচ নামিয়ে ভদ্রতার খাতিরে চোট পেয়েছেন কি না, জিজ্ঞাসা করতে গেলে, বাইকচালক উলটে চোটপাট করেন। সোলাঙ্কির চুলের মুঠি ধরেন। সবাইকে হতচকিত করে তাকে সপাটে দুটো চড়ও মারেন। অভিযোগ, গাড়ির সামনের কাচে মাথা ঠুকে দেওয়ারও চেষ্টা করেছিলেন।

জানা যায়, অভিযুক্ত বাইকচালক সঞ্জয় কুরাঙ্গিয়া জামনগর পুলিশের কনস্টেবল। ঘটনার পর হাসপাতালে যান জাদেজার স্ত্রী। সেখানেই তার সঙ্গে দেখা করে ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেন জামনগরের পুলিশসুপার। অভিযোগ নথিভুক্ত করে, গ্রেপ্তার করা হয় সজয়কে।

তথ্য সূত্র: এনডিটিভি


ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৯০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন