সর্বশেষ
রবিবার ৪ঠা ভাদ্র ১৪২৫ | ১৯ আগস্ট ২০১৮

দিনাজপুরে বন্ধুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মঙ্গলবার, মে ২২, ২০১৮

alomgir-1_4.jpg
শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকে :

দিনাজপুরের বিরামপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী প্রবাল হোসেন (৩৫)নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে পুলিশের এসআই খুরশেদ আলম, এএসআই রাম চন্দ্র ও এক কনস্টেবল।

দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে আহত ৩ পুলিশকে ভর্তি করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী প্রবাল হোসেন বিরামপুর উপজেলার ২ নং কাটলা ইউরিয়নের বাবু পাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে।

আজ সোমবার দিবাগত রাত ২টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার মির্জাপুর ভবানীপুর মনিরামপুর মাঠ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ রাউন্ডগুলিসহ একটি রিভালবার,৫টি ককটেল, একটি সামুরাই ও ৯২ পিস ফেন্সিডিল উদ্ধার করেছে।

নিহত মাদক ব্যবসায়ী প্রবাল হোসেনের বিরুদ্ধে আগের ৮টি মামলা রয়েছে। ঘটনায় বিরামপুর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে দু’টি, মাদক আইনে একটি ও হত্যাসহ ৪টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সবুর জানায়, সোমবার মাদক ব্যবসায়ী প্রবাল হোসেনকে আটক করে পুলিশ। তাকে নিয়ে রাতে বিরামপুর থানার পুলিশের একটি চৌকস দল মাদক উদ্ধার করতে গেলে মাদক ব্যবসায়ী প্রবাল হোসেন ও তার সহযোগিতা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ী প্রবাল হোসেন ঘটনাস্থলে নিহত হয়। আহত হন পুলিশের তিন সদস্য।

নিহত মাদক ব্যবসায়ী প্রবাল হোসেনের লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।


ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন