সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

মৃত্যুর সময় পরিবারের কেউ তাজিনের পাশে ছিলেন না!

মঙ্গলবার, মে ২২, ২০১৮

33139985_10160355351025858_6701262031124692992_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ হার্ট অ্যাটাক করে মারা গেছেন। দুপুরে হার্ট অ্যাটাক করলে দ্রুত তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যায় থাকাকালীন তিনি মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার (২২ মে) বিকেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা রিজেন্ট হাসপাতালের চিকিৎসক হাসিব। তাঁর মৃত্যুতে মিডিয়াজগতে শোকের ছায়া নেমে এসেছে।

সময়নিউজ থেকে জানা যায় তাজিনের মৃত্যুর সময়ে তার পাশে পরিবারের কেউ ছিলেন না। তাজিনের বেশ কয়েকজন সহশিল্পী এ কথা জানিয়েছেন। তারা বলেন, তাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করান তাজিনের মেক-আপ ম্যান মিহির।

তারা আরও বলেন, পারিবারিক বিভিন্ন কারণে শেষ জীবনে পরিবার-পরিজন থেকে নিজেকে আড়ালে নিয়ে গিয়েছিলেন তাজিন আহমেদ। অভিনয়ের সঙ্গেও ছিল দূরত্ব। অল্প কিছু প্রিয় মানুষের সঙ্গে যোগাযোগ হলেও সেটা মোবাইল ফোন বা সামাজিক যোগাযোগ মাধ্যমেই সীমাবদ্ধ ছিল। কতটুকু বিষাদের ছায়ার আবর্তে ছিলেন প্রমাণ মেলে তাজিনের ফেসবুক স্ট্যাটাসগুলোতে।

এদিকে অভিনেত্রী তাজিন আহমেদের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন শিল্পীরা।

মাসুম রেজা [নাট্যকার]
এই মিষ্টি হাসিটা তাজিন আর হাসবে না। ও চলে গেছে আমাদের ছেড়ে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চিরদিনের জন্য চলে গেছে তাজিন, ভালো থেকো তাজিন।

রওনক হাসান [অভিনেতা]
অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

শ্রাবনী ফেরদৌস  [নির্মাতা]
অভিনেত্রী তাজিন আহমেদ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আমাদের ছেড়ে চলে গেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন । তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি

হাসিবুর রেজা কল্লোল [নির্মাতা]
আমি বিশ্বাস করি না! তাজিন আপা!

নাদিয়া আহমেদ [অভিনেত্রী]
হৃদরোগে আক্রান্ত হয়ে রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ আগে অভিনেত্রী তাজিন আহমেদ না ফেরার দেশে চলে গেলেন। তার আত্মার শান্তি কামনা করছি।

এস এ হক অলিক [নির্মাতা]
ডিরেক্টরস গিল্ডের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ফারুক আহমেদ [অভিনেতা]
তাজিন আহমেদ আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। সবাই তাঁর আত্মার শান্তির জন্য দোয়া করবেন। আমিন।

তানহা তাসনিয়া ইসলাম [অভিনেত্রী]
বিদায় প্রিয় অভিনেত্রী। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।


ঢাকা, মঙ্গলবার, মে ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮০১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন