সর্বশেষ
রবিবার ৬ই কার্তিক ১৪২৫ | ২১ অক্টোবর ২০১৮

আইপিএল'র সমাপনী মঞ্চ মাতাতে আসছেন যারা

বৃহস্পতিবার, মে ২৪, ২০১৮

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

আগামী ২৭ মে, পর্দা নামতে যাচ্ছে চার-ছক্কার উত্তেজনায় ঠাসা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল। আর সেই আয়োজনকে আরও জমকালো করতে শুরু হয়েছে সমাপনী অনুষ্ঠানের প্রস্তুতি।

আইপিএল'র সমাপনী মঞ্চ মাতাতে হাজির হচ্ছেন একঝাক বলি তারকা। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আইপিএলের সমাপনী অনুষ্ঠানের উপস্থাপনায় থাকছেন রণবীর কাপুর। তার সঙ্গে নাচে-গানে আসর মাতাবেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুরের মতো বলিউড তারকারা।

সমাপনী অনুষ্ঠানের উপস্থাপনায় থাকার কথা ছিল রণবীর সিংয়ের। আইপিএল শুরুর অনুষ্ঠানেও অংশ নেওয়ার কথা ছিল তার। যেখানে একটি পারফরমেন্সের জন্য ১ কোটি রুপি দাবি করেছিলেন রণবীর। পরে কাঁধের চোটের কারণে অংশ নিতে পারেননি তিনি। কিছুটা নাখোশ আইপিএল কর্তৃপক্ষ তাই সিংয়ের পরিবর্তে কাপুরকে দিয়েই আইপিএলের ইতি টানতে চাইছে।

এদিকে সমাপনী অনুষ্ঠানে রেস ৩-এর প্রচারণার জন্য পর্দায় দেখা যাবে সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ ও অনিল কাপুরকে। একইভাবে মুক্তির অপেক্ষায় থাকা ‘ভিড়ে ডি ওয়েডিং’ ছবির প্রচারের জন্য থাকবেন কারিনা কাপুর খান, সোনম কাপুর ও কে আহুজা।

এছাড়া অনুষ্ঠানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার ‘সোয়াগ সে সওগাত’ গানের সঙ্গে তাল মেলাবেন ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার সঙ্গে থাকছেন কার্তিক আরিয়ান। তাকে দেখা যাবে বম ডিগি ডিগি, দিল চোরি ও সোনু কে টিট্টুকি সুইটি সিনেমার গানের সঙ্গে তাল মেলাতে।

এ ছাড়া আনুষ্ঠানিকভাবে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত রোবট ২.০-এর টিজারও মুক্তি দেওয়া হবে সমাপনী অনুষ্ঠানে।

ইতিমধ্যে নিজেদের অংশের শুটিং সেরে ফেলছেন বলিউড তারকারা। অনুষ্ঠানটিতে রণবীর কাপুর মাঠে সরাসরি উপস্থিত থাকলেও শুটিং করা অংশগুলোকে বড় পর্দায় দেখানো হবে।

উল্লেখ্য, আগামী ২৭ মে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে আইপিএলের সমাপনী অনুষ্ঠান।




ঢাকা, বৃহস্পতিবার, মে ২৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২৮৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন