সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

রণবীর-দীপিকা নভেম্বরেই বিয়ে করছেন

শনিবার, মে ২৬, ২০১৮

bangladesh_647_071615115348.jpg
বিডিলাইভ ডেস্ক :

চলতি বছরেই বিয়ে করছেন বলিউডের জনপ্রিয় জুটি রাণবীর সিং ও দীপিকা পাডুকোন। নানা গুঞ্জন আর দীর্ঘ জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই জনপ্রিয় জুটি। আগামী ১৯ নভেম্বর বিয়ের কথা রয়েছে তাদের।

শুক্রবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ার টুডের প্রতিবেদনে বলা হয়, আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হতে পারে দীপিকার বিয়ের অনুষ্ঠান। সোনম আর আনন্দ আহুজার মতোই মুম্বাইতে বিয়ে করছেন ‘দীপবীর’। প্রথমে জুলাইতে চার হাত এক করার কথা ভেবেছিলেন তারা। কিন্তু কাজের জন্য পিছিয়েছে বিয়ের তারিখ।

তবে এ বিষয়ে সিং কিংবা পাড়ুকোন পরিবার থেকে অফিসিয়ালি কিছু শোনা না গেলেও চলতি বছরের শুরু থেকেই রণবীর-দীপিকার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউড অঙ্গনে।

এর আগে এক সাক্ষাৎকারে রণবীরের প্রসঙ্গ টেনে দীপিকা জানান, ‘যখন আমরা একসঙ্গে থাকি তখন কোনো কিছুর কমতি থাকে না আমাদের। আমরা একে অপরের উপস্থিতিতে সুখি। অনেক সময় গুরুত্বপূর্ণ আলোচনা হয়, অনেক সময় কেবল নীরবতা। আবার অনেক সময় তো বাচ্চামিতে পর্যন্ত নেমে যাই আমরা।’

প্রতিবেদনে আরো বলা হয়, বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন দীপিকা। তার পরিবার এরইমধ্যে মুম্বাই থেকে বেঙ্গালুরুতে বিয়ের স্থান ঠিক করতে গেছেন।

নিজেদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত জনসম্মুখে মুখ খুলেননি এই জুটি। সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘বিয়ের বিষয়টি আমার মাথায় আছে।’ যদিও এরপর বেশ কয়েকটি সাক্ষাৎকারে রণবীর তার বিয়ে নিয়ে মিডিয়ায় প্রকাশিত নানা প্রতিবেদনকে বানোয়াট বলে আখ্যা দিয়েছেন।

পরিচালক সঞ্জয় লিলা বনসালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির মাধ্যমে প্রেমের সূচনা ঘটে রণবীর-দীপিকা।


ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৮৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন