সর্বশেষ
মঙ্গলবার ১লা কার্তিক ১৪২৫ | ১৬ অক্টোবর ২০১৮

সারা'র বিরুদ্ধে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মামলা

শনিবার, মে ২৬, ২০১৮

APP8_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

সাইফ-কন্যা সারা আলি খানের সময়টা ভালো যাচ্ছে না। প্রথম সিনেমা নিয়ে বিতর্ক তো আছেই, নতুন করে এখন অভিষেক কাপুরের সঙ্গে ঝামেলায় জড়ালনে তিনি।

অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ সিনেমাকে সারা যে তারিখ আগে দিয়েছিলেন, সে তারিখে এখন তিনি কাজ করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন। ওই তারিখে সারা রোহিত শেট্টির ‘সিম্বা’কে সময় দিবেন। আর এ জন্য সারার বিরুদ্ধে অভিযোগ এনেছেন ‘কেদারনাথ’ সিনেমার প্রযোজকরা।

অভিষেক কাপুরের প্রোডাকশন কোম্পানি ‘স্কাই পিকচারস’র একজন ব্যক্তি সারার বিরুদ্ধে আইনি অভিযোগ দায়ের করে পাঁচ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়েছেন।

অভিযোগ, ‘সারা ‘কেদারনাথ’র প্রধান হিরোইন হিসেবে অভিনয় করতে প্রথমে রাজি হয়েছিলেন। ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে যে চুক্তি তৈরি হয়েছিল সেখানে এমনটাই লেখা ছিল। পরে এপ্রিল নাগাদ যখন তাকে জানানো হয় যে- ২০১৮’র জুলাইয়ের ৫ তারিখ অবধি শ্যুটিং চলবে, তখন সারার এজেন্ট জানিয়ে দেন যে, সারা পারবে না কারণ তিনি অন্য একটি সিনেমার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ঘটনার পরই তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

তাদের বক্তব্য- সারা তার পূর্ব প্রতিশ্রুতি পূরণ করুক। আদালতে এই আর্জিই জানানো হয়েছে।

এদিকে অভিষেক কাপুর, সাইফ আলি খান, সারা, রোহিত শেট্টি কেউই এ বিষয় এখনো কোন মন্তব্য করেননি। সারা যদি ‘কেদারনাথ’র চুক্তি অনুযায়ী কাজ করতে যান তাহলে রোহিতের সঙ্গেও ডেট নিয়ে তার সমস্যা হতে পারে। এ অবস্থায় সবকিছুর জবাব হয়তো আদালতের শুনানির পরই জানা যাবে।


ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৩৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন