সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

মুক্তি পেল সালমানের লেখা প্রথম গান (ভিডিও)

শনিবার, মে ২৬, ২০১৮

7.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুক্তি পেল ‘রেস থ্রি’ এর ‘সেলফিস’ শিরোনামের গানটি। জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খানের গায়ক হিসেবে আগেই অভিষেক হয়েছে। এবার গীতিকার হিসেবে নাম লেখালেন তিনি।

‘রেস থ্রি’ এর ‘সেলফিস’ গানের কথা লিখেছেন সালমান খান। গানে কণ্ঠ দিয়েছেন আতিফ আসলাম ও সালমানের ‘প্রাক্তন’ বান্ধবী ইউলিয়া ভান্তুর। রেস ফ্র্যাঞ্চাইজির আগের সিনেমাগুলোতে ‘পেহলে নজর’ ও ‘বেইন্তেহান’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন আতিফ। তবে ইউলিয়ার এবারই প্রথম।

গানটি লেখার অভিজ্ঞতা জানিয়ে সালমান খান বলেন, ‘ক্রিয়েটিভ টিমের সঙ্গে গান নিয়ে আলোচনার সময় সিনেমার গল্পের সঙ্গে মিল রেখে আমি কয়েকটি লাইন লেখি। সংগীত পরিচালক বিশাল এটি শুনে খুবই উচ্ছ্বসিত হন। তিনি জানান, এর সুর তৈরি করবেন। আমি বলেছিলাম, কিন্তু এটি তো আমাদের কথোপকথন, কোনো গানের কথা নয়।’

রেস ফ্র্যাঞ্চাইজির আগের দুটি সিনেমা পরিচালনা করেছিলেন আব্বাস-মাস্তান। এবার পরিচালনার দায়িত্ব পালন করছেন রেমো ডিসুজা। রেস-থ্রি সিনেমায় সালমান খান ছাড়া আরো অভিনয় করছেন অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম, ফ্রেডি দারুওয়ালা প্রমুখ। ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাবে রেস-থ্রি।


ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৪৪৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন