সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

১০০ কোটির পথে আলিয়ার ‘রাজি’

শনিবার, মে ২৬, ২০১৮

alia-bhat-1.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বক্স অফিসে দ্বিতীয় সপ্তাহ পার করার পর প্রেক্ষাগৃহে তৃতীয় সপ্তাহে পা দিয়েছে আলিয়া ভাট অভিনীত স্পাই থ্রিলার সিনেমা ‘রাজি’। আর এখনই সিনেমাটি আয় করে ফেলেছে ৯৩ দশমিক ৮৮ কোটি রুপি। হয়ত তৃতীয় সপ্তাহেই ১০০ কোটি রুপি আয়ের মাইলফলক স্পর্শ করবে ‘রাজি’।

‘রাজি’-র সাফল্য নিয়ে টুইট করেন ট্রেড এনালিস্ট তরণ আদর্শ। তিনি বিষয়টি নিশ্চিত করে লেখেন, বক্স অফিসকে বেশ শক্ত হাতে ধরে রেখেছে রাজি। নতুন মুক্তি পাওয়া ছবিগুলো এর আয়ে খুব একটা বাধা সৃষ্টি করতে পারছে না। তৃতীয় রবিবারেই হয়তো ছবিটি ১০০ কোটি আয়ের ঘরে পা রাখবে।

গত ১১ মে মুক্তি পায় মেঘনা গুলজার পরিচালিত এবং আলিয়া ও ভিকি কৌশলের সিমেনা ‘রাজি’।

সত্যি ঘটনা অবলম্বনে অর্থাৎ ভারতীয় গোয়েন্দা সংস্থার চর সেহমত খান যেভাবে পাকিস্তানে গিয়ে, সেখানকার গোপন তথ্য ভারতের হাতে তুলে দিয়েছিলেন, সেই গল্পই বলা হয়েছে ‘রাজি’-তে। এমনকি সেহমত খানের তথ্যের ভিত্তিতেই পাকিস্তানি যুদ্ধ জাহাজ পিএনএস গাজি-কে পরাস্ত করে দিয়েছিল আইএনএস বিক্রান্ত।

হরিন্দর সিক্কার উপন্যাস ‘সেহমত’-কেই বড় পর্দায় তুলে এনেছেন মেঘনা গুলজার। যেখানে সেহমতের ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া নিজে। পর্দায় সেহমতের স্বামী ইকবালের ভূমিকায় অভিনয় করেছেন বিকি কৌশল। পাকিস্তানি সেনা বাহিনীর এক পদস্থ অফিসারের বাড়ির বউ হয়ে কীভাবে ভারতের কাছে প্রতিবেশী দেশের রণকৌশল ফাঁস করে দিয়েছিলেন বছর কুড়ির এক কাশ্মীরি কন্যা, তুলে ধরা হয়েছে সেই গল্প।


ঢাকা, শনিবার, মে ২৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন