সর্বশেষ
সোমবার ৭ই শ্রাবণ ১৪২৬ | ২২ জুলাই ২০১৯

ঈদের পর কি জানাতে চান সোহেল তাজ?

বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮

image-83196.jpg
বিডিলাইভ ডেস্ক :

যুবসমাজের জন্য ইতিবাচক কিছু করতে চান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।  এক্ষেত্রে তিনি একটি 'সমাধান'ও পেয়েছেন। ঈদের পরই এ বিষয়ে জানাবেন তিনি।

রাজনীতির বাইরে থাকা সোহেল তাজ দেশের বাইরে অবস্থান করে মাঝেমধ্যে ফেসবুকে দুই একটি স্ট্যাটাস ও ছবি দিয়ে জড়তা ভাঙছেন। বৃহস্পতিবার (৩১ মে) ফেসবুকে এক স্ট্যাটাসে প্রকাশ করে যুবসমাজের জন্য কিছু করার অাভাস দেন তিনি। তবে কী করতে চান তা প্রকাশ করেননি।

স্ট্যাটাসে সোহেল তাজ লিখেছেন, ‘বেশ কিছু দিন ধরে ভাবছি আমার জন্মভূমি, মাতৃভূমি বাংলাদেশের জন্য ভালো কিছু কি করা যায় এবং বিশেষ করে যুবসমাজের জন্য পজিটিভ কিছু করা যায় কি-না। অনেক চিন্তা-ভাবনা করে একটা সমাধান পেয়েছি- ঈদের পর জানাবো!

তার দেশে আসা উচিত— ফেসবুকে অনেকের এমন কমেন্টের জবাবে সোহেল তাজ লিখেছেন, 'আমি বেশির ভাগ সময়ই দেশে থাকি।'

সোহেল তাজের এই স্ট্যাটাস মুহূর্তেই কয়েক হাজার লাইক ও কমেন্ট পড়েছে। রাজনীতি-বিমুখ এই মানুষটিকে রাজনীতিতে ফিরে অাসতে অনুরোধ করেছেন অনেকে।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সর্বকনিষ্ঠ সন্তান সোহেল তাজ ২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সোহেল তাজ। ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে এবং ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন তিনি।এরপর থেকেই বাংলাদেশের রাজনীতিতে অনুপস্থিত সোহেল তাজ।


ঢাকা, বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন