সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

'বিশ্বকাপের আগে রাজনীতিতে সক্রিয় হচ্ছেন না সাকিব-মাশরাফি'

বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮

1518195682_40.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বাংলাদেশের দুই ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান রাজনীতিতে আসছেন কিনা তা নিয়ে এ মুহূর্তে মন্তব্য করতে চান না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসানের প্রার্থী না হওয়ার ইঙ্গিত দিয়ে ওবায়দুল কাদের বলেছেন, আগামী বিশ্বকাপের আগে সাকিব ও মাশরাফি রাজনীতিতে সক্রিয় হবেন না।

বৃহস্পতিবার (৩১মে) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সাকিব আল হাসানের সঙ্গে আমার কথা হয়েছে। বিশ্বকাপ ক্রিকেটের আগে তিনি রাজনীতিতে সক্রিয় হবেন না। তবে এবারের নির্বাচনে প্রার্থী মনোনয়নে নিয়ে কিছু চমক থাকবে, সেটা এখনও চূড়ান্ত রূপ নেয়নি। সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিড়িয়া ব্যক্তিত্ব এ ধরনের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন, তাকে উইনেবল প্রার্থী হতে হবে।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনের আচরণবিধি মেনেই আমরা প্রচার-প্রচারণা করব।

ছাত্রলীগের কমিটি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের যেন ভালো কমিটি হয়, এ বিষয়গুলো নিয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিজেই তদন্ত করছেন। শিগগিরই ছাত্রলীগের কমিটি প্রকাশ করতে পারব বলে আশা করছি, তবে দিনক্ষণ বলতে পারব না। ছাত্রলীগের ভালো কমিটি আসবে, সবার প্রশংসা করার মতোই কমিটি আসবে।

বৈঠকে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত হয়েছে। আগামী ৭ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে এই সংবর্ধনা দেয়া হবে। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পদার্পণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ডিগ্রি অর্জন ও নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি.লিট পাওয়ায় প্রধানমন্ত্রীকে এই সংবর্ধনা দেয়া হবে বলে জানানো হয়।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে বৈঠকে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ড. হাছান মাহমুদ, ফরিদুন্নাহার লাইলী, অ্যাডভোকেট আফজাল হোসেন, অসীম কুমার উকিল, সুজিত রায় নন্দী, ড. আবদুস সোবহান গোলাপ, ড. শাম্মী আহমেদ, দেলোয়ার হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।


ঢাকা, বৃহস্পতিবার, মে ৩১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৯৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন