সর্বশেষ
মঙ্গলবার ৫ই আষাঢ় ১৪২৫ | ১৯ জুন ২০১৮

আইপিএল বেটিংয়ে জড়িত সালমানের ভাই আরবাজ খান?

শুক্রবার, জুন ১, ২০১৮

1474397218.jpg
বিডিলাইভ ডেস্ক :

সদ্য শেষ হয়েছে আইপিএলের ১১তম আসর। আইপিএল বেটিং-কাণ্ডে এবার নাম জড়াল বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের। তদন্তের জন্য তাকে তলব করেছে মুম্বাই পুলিশ। আরবাজ খানের বয়ান রেকর্ড করার জন্য ভারতের থানে পুলিশকে নিদের্শ দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, গত মঙ্গলবার আইপিএল বেটিং চক্রের মূল হোত সোনু জালান নামে এক বুকিকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর তাকে রিমান্ডে নিলে সোনুর মুখ থেকে বেরিয়ে আসে আরবাজ খানের নাম। এরপরই তাকে তলব করে পুলিশ।

এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, সদ্য শেষ হওয়া আইপিএলে সোনু জালানের হাত ধরে আরবাজ খান বেটিংয়ে অংশ নেন। সোনুর উদ্দেশ্য ছিল আরবাজকে কাজে লাগিয়ে মোটা অঙ্কের অর্থ বাগিয়ে নেওয়া। গ্রেফতারকৃত সোনুর কাছ থেকে একটি ডায়রিও উদ্ধার করেছে পুলিস। যেখানে গ্রাহক এবং অন্য বুকিদের তথ্য লেখা আছে বলে জানায় থানে পুলিশ।

এছাড়া তদন্তে উঠে এসেছে যে, জুনিয়র কলকাতা' নামের এই বেটিং চক্রের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত সোনু। পুলিশ আরবাজকে জিজ্ঞাসাবাদ করে বেটিং চক্রের বিষয়ে তথ্য জানার চেষ্টা করছে।

জানা গেছে, আইপিএলের এগারোতম সংস্করণে বেটিং করে প্রায় ২ কোটি ৮০ লক্ষ টাকা লোকসান হয়েছে আরবাজের। সেই কারণে জালানের কাছ থেকে আরবাজ ক্রমাগত হুমকি ফোনও পাচ্ছিলেন।


ঢাকা, শুক্রবার, জুন ১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন