সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা ভাদ্র ১৪২৫ | ১৬ আগস্ট ২০১৮

একের পর এক রেকর্ড গড়ছে 'অপরাধী'

রবিবার, জুন ৩, ২০১৮

aporadhi-2018060.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আলোচিত গান ‘অপরাধী’ প্রকাশের পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলছে। ঈগল মিউজিকের অ্যাকাউন্ট থেকে আপলোড করা ভিডিওটি এরই মধ্যে দেখেছেন ৪ কোটি ২০ লাখেরও বেশি মানুষ। প্রতি সেকেন্ডেই বাড়ছে গানের ভিউয়ারের সংখ্যা।

শুধুমাত্র গান কিংবা গায়কই যে আলোচনায় শুধু তাই নয়, গানটি যারা কাভার করেছেন, তাদের মধ্যে অনেকেও এরই মধ্যে সাড়া ফেলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে অংকুর মাহমুদ ফিচারিং আরমান আলিফের ‘অপরাধী’ গানের মিউজিক ভিডিও। গানটি প্রকাশের পর রাতারাতিই আলোচনায় উঠে আসেন নেত্রকোনার ছেলে আরমান আলিফ। আলিফের এটি তৃতীয় গান।

মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী। এই গানের মাধ্যমে আলিফ শুধুমাত্র তার নিজের রেকর্ডই ছাড়িয়ে যাননি বরং ছাড়িয়েছেন পেছনের বাংলা গানের সব রেকর্ডকে। এই মিউজিক ভিডিওটি গত সপ্তাহে ইউটিউবের গ্লোবাল র‌্যাঙ্কিংয়ের সেরা ১০০ গানের মধ্যে ৮০তম স্থানে অবস্থান করছে। যা এরইমধ্যে ইউটিউবে বাংলাদেশের সব রেকর্ড ছিন্নভিন্ন করে দিয়েছে। জনপ্রিয়তা পেয়েছে পশ্চিমবঙ্গেও।

এই গানটি প্রকাশের পর এর কাভার গাইছেন অসংখ্য মানুষ। শনিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কণ্ঠে গানটির ভিডিও ব্যাপক ভাইরাল হয়। সাকিব আল হাসান, সৌম্য সরকার, লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আবু হায়দার রনিসহ বেশ কয়েকজন ক্রিকেটার ভারতের দেরাদুনে ড্রেসিংরুমের আড্ডায় কাভার করে ভিডিও আপলোড করেন। মুহূর্তেই ছড়িয়ে পড়ে ওই ভিডিও। ঘণ্টার ব্যবধানে ওই ভিডিওতে ভিউয়ারের সংখ্যা লাখ ছাড়িয়ে যায়।


ঢাকা, রবিবার, জুন ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৩৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন