সর্বশেষ
মঙ্গলবার ৬ই ভাদ্র ১৪২৫ | ২১ আগস্ট ২০১৮

‘ব্লু টাইগার’দের সমর্থনে মুখ খুললেন বিরাট

সোমবার, জুন ৪, ২০১৮

28795116_1633182243469775_1147436535017111552_n_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতীয় দর্শকদের স্টেডিয়ামে এসে ফুটবল দেখার অনুরোধ জানিয়েছিলেন ‘ব্লু টাইগার’ অধিনায়ক সুনীল ছেত্রী। এবার ‘ব্লু টাইগার’দের সমর্থনে মুখ খুললেন বিরাট কোহলি। এবার টুইটারে ভিডিও পোস্ট করে বন্ধু সুনীলের বক্তব্যকে শক্ত করলেন কোহলি।

বিরাটের ফুটবল প্রীতির কথা সর্বজনবিদিত। ভারতের জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে কোহলির সম্পর্কও যথেষ্ট ভালো। ৫-০ তাইপে-কে হারিয়ে ইন্টারকন্টিনেন্টাল কাপের যাত্রা শুরু করেছে ‘ব্লু টাইগার’রা।

সোমবার মুম্বাই এরিনাতে কেনিয়ার বিরুদ্ধে খেলতে নামবে ভারত। তার আগে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন সুনীল। ভিডিওটিতে ক্রীড়াপ্রেমী দর্শকদের মাঠে এসে খেলা দেখার কথা বলেন সুনীল। এরপরই সুনীলকে সাপোর্ট করে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন ভারতীয় ক্রিকেটের ‘ক্যাপ্টেন হট’।

ভিডিওটিতে সুনীলের কথা উল্লেখ করে বিরাট বলেন, ‘আমি সুনীলকে সমর্থন করি। ও আমরা ভালো বন্ধু। সবাইকে অনুরোধ করব মাঠে গিয়ে ফুটবল ম্যাচ দেখার এবং দেশের ফুটবল দলকে সাপোর্ট করার। আমাদের ফুটবলাররা যথেষ্ট পরিশ্রম করছে। আমাদের একটা প্রতিভাশালী ফুটবল দল রয়েছে। ওদেরকে সামনে থেকে দেখেছি। শেষ কয়েক বছরে ওদের থেকে শিখেছি।’

শুধু ক্রিকেট বা ফুটবল নয় স্পোর্টসে দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে সমস্ত ধরনের খেলাকে সমান গুরুত্ব দিতে হবে, এমনই মত অধিনায়ক কোহলির।

পাশাপাশি তিনি বলেন, ‘কাল যদি আপনার ছেলে বা মেয়ে স্পোর্টস-কে কেরিয়ার হিসেবে বেছে নেন তখন তাদেরও সাপোর্টের দরকার পড়বে। আমাদের দেশকে খেলাধুলোয় এগিয়ে নিয়ে যেতে হলে আপনাদের সাপোর্ট খুবই গুরুত্বপূর্ণ। তাই প্লিজ মাঠে এসে ভারতীয় ফুটবল টিমের খেলা দেখুন এবং সমর্থন করুন।’


ঢাকা, সোমবার, জুন ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২২১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন