সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

আমি চোর নই, আমি শিল্পী: ভাবনা

মঙ্গলবার, জুন ৫, ২০১৮

28795116_1633182243469775_1147436535017111552_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের জনপ্রিয় মডেল, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোট পর্দায় নাটকে নিয়মিত দেখা গেলেও তার ইচ্ছা বড় পর্দায়ও কাজ করার। এরমধ্যে ‘জিরো ডিগ্রী’ নির্মাতা অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ংকর সুন্দর’ নামের একটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করেছেন।

‘ভয়ংকর সুন্দর’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত। ছবিটি মোটামুটি প্রশংসা পেলেও ভালো ব্যবসা করতে পারেনি। সম্প্রতি, এই অভিনেত্রীর ব্যক্তিজীবন জড়িয়ে কিছু গুজবে খবর রটেছে। যা নিয়ে খুবই বিরক্ত তিনি। তাই ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের কোনো গুজবে কান না দিতে বলেছেন তিনি।

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে সমস্ত গুজব নিয়ে মুখ খুলেন ভাবনা। পাঠকদের জন্য আশনা হাবিব ভাবনার দেয়া সেই ফেসবুক স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:

‘‘আমি অতি সাধারনভাবে জীবন যাপন করতে ভালবাসি। কারো সাথে ঝগড়া, কখনো ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা কিছু অনলাইন মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে, তা নিয়ে কথা বলার মত রুচি আমার নেই। তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে জানেন এবং তাও জানেন যে আমি আমার মা-বাবার বাসায় থাকি।

আমি পরিস্কার করে বলতে চাই সাংবাদিকতা করুন নোংরামী না করে, নিজেদের মা, বোন,বউ নিশ্চয়ই আছে। সেরকম আমারও পরিবার আছে,যদি প্রেমের নিউজ করতে চান, তাহলে সময় ব্যয় করুন, আমি কোথায় যাই, কার সাথে খেতে যাই, আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন, কিন্তু বাজে কথা লিখবেন না। খোঁজ নিন আমি কোথায় থাকি, আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না। আমি চোর নই, আমি শিল্পী, শিল্পীরা সহসী হয়, ঠিক তেমনি আমিও।

আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করলে ঢোল পিটিয়ে করব। পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না, হাজারটা অনুষ্ঠান হবে, তখন নিউজ করতে করতে হাপিয়ে যাবেন। আর হ্যাঁ বিয়ে করায় ঠিক সময় এখন ও আসে নি। সবে মাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।’’


ঢাকা, মঙ্গলবার, জুন ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৫৩৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন