সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

কলকাতার ছবি ‘বালিঘর’ ছাড়লেন তিশা

মঙ্গলবার, জুন ৫, ২০১৮

Capture_0.JPG
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার চলচ্চিত্র ‘বালিঘর’ এ অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এই ছবিতে আরো অভিনয় করার কথা রয়েছে চিত্রনায়ক আরেফিন শুভ ও নওশাবার।

কিন্তু সোমবার দুপুর ৩টা ৩৫ মিনিটে তিশা তার ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়ে এই ছবিতে কাজ না করার বিষয়টি জানান।  

তিশা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আমার ভক্ত এবং দর্শক ভাই-বোনদের উদ্দেশ্যে একটা তথ্য জানিয়ে রাখতে চাই যাতে ভবিষ্যতে কোনো ভুল বোঝাবুঝি আর গুজবের সুযোগ না থাকে। কলকাতার বিশিষ্ট পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ ছবিটি আমি আর করছি না। শিডিউলঘটিত জটিলতার কারণে আমি সেই ছবিটা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়ে পরিচালকের সঙ্গে আমার আলাপ হয়েছে। এবং আমরা সকল প্রকার সৌজন্য বজায় রেখেই একমত হয়েছি। আমি ছবিটার জন্য শুভ কামনা জানিয়ে রাখছি।’

‘বালিঘর’ যৌথ প্রযোজনার ছবি। এটি কলকাতার হয়ে প্রযোজনা করছে নাথিং বিয়ণ্ড সিনেমা ও বাংলাদেশ থেকে প্রযোজনা করবে বেঙ্গল ক্রিয়েশনস। নির্মাতা অরিন্দম শীলের ক্যারিয়ারের নবম ছবি এটি।

বড়পর্দায় সফল অভিনেত্রী তিশা সম্প্রতি শেষ করলেন তৌকির আহমেদ পরিচালিত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ ও তাহের শিপন পরিচালিত চলচ্চিত্র ‘হলুদবনি’আছে সম্পাদনার টেবিলে। চলতি বছর চলচ্চিত্রগুলো মুক্তির সম্ভাবনা রয়েছে।


ঢাকা, মঙ্গলবার, জুন ৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৭৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন