সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৪

বুধবার, জুন ৬, ২০১৮

28795116_1633182243469775_1147436535017111552_n.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী সরাতৈল এলাকায় দুই-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বাকিদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনার ফলে এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

বঙ্গবন্ধু সেতু থানার উপ-পরিদর্শক মো. নূরে আলম সিদ্দিকী জানান, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি পাথর ভর্তি ট্রাক সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-বঙ্গবন্ধু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতী সরাতৈল এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি খালি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই দুই ট্রাক চালক ও এক হেলপার নিহত হয়। আহত হয় আরো দুইজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসারত অবস্থায় একজনের মৃত্যু হয়। ফলে মৃতের সংখ্যা চার জনে গিয়ে দাড়িয়েছে। নিহতরা হলেন- দিনাজপুর সদরের শমসের আলীর ছেলে জীবন (২৫), আমিনুল মিয়ার ছেলে মামুন (২৭), রবি দাসের ছেলে কৃষ্ণ (২৮) ও একই উপজেলার মুন্না (২৮)।

প্রথম দুইজন ঘটনাস্থলে, তৃতীয়জন হাসপাতালে নেয়া হলে এবং চতুর্থজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুর্ঘটনার ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক দ্রুত অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয় বলে দাবী করেন তিনি।


ঢাকা, বুধবার, জুন ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৯৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন