সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

যেসব অজুহাত দিয়ে সম্পর্ক ভাঙে সঙ্গী

বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮

Capture_1.JPG
বিডিলাইভ ডেস্ক :

প্রেমের সম্পর্ক খুব ভালোভাবেই এগুচ্ছে কিন্তু হঠাৎ একটা সময় গিয়ে দেখা গেল সম্পর্কটা আর আগের মতো নেই। সঙ্গী বিভিন্ন অজুহাত দেখাচ্ছে। তার মানে আপনার সম্পর্কে ভাঙনের সৃষ্টি হচ্ছে। সে আর এই সম্পর্কটা নিয়ে এগুতে চাইছে না। পুরুষ সঙ্গীরা ৫ ধরনের অজুহাতে সম্পর্ক ভাঙে।

সম্মান :
পুরুষ সঙ্গী যখন সম্পর্কটা ভাঙতে চাইছে তখন এই অজুহাত দিয়ে বলে যে, আপনি তাকে কখনই না কি সম্মান দিয়ে কথা বলেন না। তাকে আপনি সবসময় ছোট চোখে দেখেন ইত্যাদি এসব বলে সম্পর্ক থেবে বেরিয়ে যেতে চায়।

দূরত্ব বাড়লে ভালোবাসা বাড়ে :
পুরুষসঙ্গী যখন সম্পর্ক ভাঙতে চায় তখন আপনার কাছ থেকে দূরে থাকতে চাইবে। তার ভাষ্য মতে, দূরত্ব বাড়লে ভালোবাসা বাড়ে। তাই তোমার সঙ্গে আমি সম্পর্কের দূরত্ব বাড়িয়ে দিলাম।

ক্যারিয়ার নিয়ে ব্যস্ত :
সঙ্গী সম্পর্ক ভাঙার আগে অজুহাত দিয়ে অপর সঙ্গীকে বলে যে, যোগাযোগ করাটাই বড় না কি আমার ক্যারিয়ার দাঁড় করানোটা বড়। যদি আমার ক্যারিয়ার ভালো দেখতে চাও তাহলে আমার সঙ্গে বেশি যোগাযোগ করো না। ক্যারিয়ারের প্রতি মনোযোগ হতে দাও। এসব বলে সে সম্পর্কটা ভাঙতে চাইবে।

পরিবার :
সম্পর্ক ভাঙার জন্য সে পরিবারের অজুহাত দেখাবে। সে বলবে, আমি তোমাকে খুব ভালোবাসি কিন্তু পরিবার আমার জন্য অনেক কিছু করেছে। পরিবারের জন্য আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। তাই পরিবারের বিরুদ্ধে আমি কিছুই করতে পারবো না।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন