সর্বশেষ
শুক্রবার ৮ই আষাঢ় ১৪২৫ | ২২ জুন ২০১৮

‘আ.লীগ থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায় একটি কুচক্রী মহল’

রবিবার, জুন ১০, ২০১৮

1527777193.jpg
বিডিলাইভ ডেস্ক :

একটি কুচক্রী মহল আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায় বলে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। রবিবার (১০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি এমন মন্তব্য করেন।

সোহেল তাজ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে লিখেছেন, ‘দুঃখজনক হলেও সত্যি যে, আওয়ামী লীগের ভেতরে একটি কুচক্রী মহল তাজউদ্দীন পরিবার ও বঙ্গবন্ধুর পরিবারের মধ্যে বিভেদ সৃষ্টি করে আওয়ামী রাজনীতি থেকে তাজউদ্দীন পরিবারকে সরিয়ে ফেলতে চায়। এদের প্রভাব দলের ভেতরে ও প্রশাসনের সর্বস্তরে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সাদাকালো একটি ছবিও পেস্টের সঙ্গে শেয়ার করেন সোহেল তাজ।

স্ট্যাটাসের শেষ দিকে নিজের জেলা কাপাসিয়ার বাসিন্দাদের প্রতি অনুরোধ জানিয়ে সোহেল তাজ লিখেছেন, ‘আপনারা কাপাসিয়ায় কোনও অপরাজনীতি হতে দেবেন না।’


সোহেল তাজের ফেসবুক স্ট্যাটাস

২০০১ ও ২০০৮ সালের নির্বাচনে গাজীপুর-৪(কাপাসিয়া) থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সোহেল তাজ। ২০০৯ সালের ৩১ মে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন তিনি। ২০১২ সালের ২৩ এপ্রিল সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন সোহেল তাজ।


ঢাকা, রবিবার, জুন ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন