সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

বিতর্কের মুখে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

সোমবার, জুন ১১, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় হলিউডি সিরিয়াল ‘কোয়ান্টিকো’ নিয়ে বিতর্কের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘হিন্দু জাতীয়তাবাদীরা পাকিস্তানে হামলা করার ছক করছে’ এমনটা ওই সিরিয়ালে দেখানো হলে বিতর্কের জড়ান তিনি। সম্প্রতি, এমন বিতর্কে ক্ষমা চাইলেন ‘কৃশ’ খ্যাত এই তারকা।

নিজের ব্যক্তিগত টুইটার একাউন্ট থেকে একটি বার্তা প্রকাশ করে রোববার ক্ষমা প্রার্থনা করেন পিসি। তিনি বলেন, ‘আমি একজন গর্বিত ভারতীয়। কারো অনুভূতিতে আঘাত করার অভিপ্রায় কখনই আমার নেই। সম্প্রতি কোয়ান্টিকোর একটি পর্বে সবাই মর্মাহত হওয়ায় আমি দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করছি।’ খবর মিডিয়াপোস্ট২৪'র।

এদিকে এনডিটিভি জানায়, এবিসি চ্যানেলে গত পহেলা জুন পর্বটি সম্প্রচার হয়। যেখানে ভারতীয় হিন্দু জাতীয়তাবাদীরা পাকিস্তানে সন্ত্রাসী হামলার ছক কষছে বলে দেখানো হয়। একটি সম্মেলনকে সামনে রেখে চরমপন্থী হিন্দুরা কাশ্মীরে ওই হামলার পরিকল্পনা করেন বলে পর্বটিতে দেখানো হয়।

তাতেই ক্ষেপে যান ক্ষুব্ধ একটি গোষ্ঠী। তারা ক্ষুব্ধ হয়ে রীতিমত ব্যানার, পোষ্টার নিয়ে রাস্তায় নেমে পরেন। তারা প্রিয়াঙ্কা চোপড়াকে ভারতে নিষিদ্ধ করার দাবিও জানান।

প্রসঙ্গত, জনপ্রিয় এই টেলিভিশন সিরিজটির শেষ সিজনের সম্প্রচার চলছে। এরপর আর টিভির পর্দায় দেখা যাবে না কোয়ান্টিকো। কিছুদিন আগে এমনটাই জানিয়েছে কোয়ান্টিকো কর্তৃপক্ষ। এ গোয়েন্দা সিরিজের শুরু থেকে এফবিআই এজেন্ট এলেক্স প্যারিসের চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

  


ঢাকা, সোমবার, জুন ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১০৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন