সর্বশেষ
মঙ্গলবার ৫ই আষাঢ় ১৪২৫ | ১৯ জুন ২০১৮

শাহজাদপুরে চুরির ঘটনায় দুই নাইট গার্ড আটক

সোমবার, জুন ১১, ২০১৮

jjjjj.jpg ছবি উৎস : বিডিলাইভ২৪
ফারুক হাসান কাহার, শাহজাদপুর প্রতিনিধি :

অবশেষে রক্ষকই হলেন ভক্ষক এমন আলোচনাই চলছে শাহজাদপুর ব্যবসায়ী মহলে। সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর সদরের দ্বারিয়াপুর বাজারে প্রতিদিনই ঘটতো চুরির ঘটনা। পুলিশ প্রশাসন জানলেও অদ্যবদি আসল চোরকে শনাক্ত করতে পারে নি। একজন চুরি করলে অন্য আরেক চোরকে মামলায় ফাসানো হতো এমন অভিযোগও পাওয়া গেছে।

গত ১০ দিন পূর্বে শাহজাদপুর বাজারে একই রাতে ৭টি দোকানে চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়ে। বিষয়টি থানা পুলিশকে জানালেও পুলিশ আসল চোরকে ধরতে ব্যর্থ হয়েছেন। এদিকে প্রতিদিন শাহজাদপুর পৌর এলাকার মোদক মিষ্টান্ন ভান্ডারে নকল চাবি বানিয়ে সার্টার ভেঙ্গে প্রতিদিনই চুরি হতো।

এক পর্যায়ে রোববার (১০ জুন)  রাতে মোদক মিষ্টান্ন ভান্ডারের মালিক রামকৃষ্ণ মোদক ও তার কর্মচারী রাত জেগে চোরকে ধরার জন্য দোকান ঘরে ওৎ পেতে ছিল। এক পর্যায়ে রাত ৩ টা নাগাদ তার দোকানে সার্টার খুলে নগদ অর্থ নেওয়ার সময় তাকে দোকান মালিক হাতে নাতে ধরে ফেলে। এক পর্যায়ে চিৎকার করতে থাকে। তবে চোর বাহিরের কেউ নয়। শাহজাদপুর দ্বারিয়াপুর বাজারের নাইট গার্ড সমিতির প্রধান ২ সদস্য পৌর এলাকার দরগাহপাড়া গ্রামের নুরুজ্জামান (৪০) ও প্রাণনাথপুর গ্রামের আশান (৪৫)।

নাইট গার্ড চুরির ঘটনায় ব্যবসায়ীরা কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়ে । এমন খবরে ছড়িয়ে পড়লে দোকানী ক্ষোভে বিক্ষোভে ফেটে পড়ে। ব্যবসায়ীরা জানান নাইট গার্ডের এই দুই সদস্য দীর্ঘদিন ধরে বাজারে চুরি করে আসছে। তাই এদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে ব্যবসায়ী সমিতির সভাপতি মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক রবিন আকন্দ তাদের জিজ্ঞাসাবাদের জন্য বিশেষ ব্যবস্থাপনায় রাখা হয়।

এদিকে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খাঁনকে অবহিত করা হয়েছে। স্থানীয় ব্যবসায়ীরা অভিযোগ করেন দীর্ঘদিন ধরে এরা বাজারে চুরি করলেও ছিল ধরার ছোঁয়ার বাইরে। তবে এদের রয়েছে বিশাল গ্যাং। বিষয়টি সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপারের আশু দৃষ্টি কামনা করেন।


ঢাকা, সোমবার, জুন ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন