সর্বশেষ
সোমবার ৭ই কার্তিক ১৪২৫ | ২২ অক্টোবর ২০১৮

বিশাকা প্রকাশনীর মালিককে গুলি করে হত্যা

মঙ্গলবার, জুন ১২, ২০১৮

c77dba70a6c6e14cb9870095e28a52c5_2.jpg
মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিশাকা প্রকাশনী সংস্থার প্রকাশক শাহজাহান বাচ্চুকে (৬৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলায় মধ্যপাড়া ইউনিয়নের পূর্ব কাকালদি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাজাহান বাচ্চু ঢাকার বাংলাবাজারে অবস্থিত বিশাকা প্রকাশনীর মালিক এ লেখক ছিলেন। তিনি ৯০ দশকের একজন প্রকাশক, যিনি শুধু কবিতার বই প্রকাশ করতেন। এছাড়াও তিনি বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) মুন্সিগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারির কিছু সময় আগে গ্রামের বাড়ি কাকালদী এলাকার একটি দোকানে বসেছিলেন শাজাহান বাচ্চু। এ সময় মোটরসাইকেল যোগে দুইজন এসে তাকে ডেকে দোকান থেকে বের করে বুকের ডান পাশে গুলি করে বোমা ফাটিয়ে চলে যায়। পরবর্তীতে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, শাজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হত্যাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


ঢাকা, মঙ্গলবার, জুন ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন