সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

ক্যারিয়ার-সংসার ঠিক রাখতে সাইফ-কারিনার নতুন সিদ্ধান্ত

মঙ্গলবার, জুন ১২, ২০১৮

c77dba70a6c6e14cb9870095e28a52c5_3.jpg
বিডিলাইভ ডেস্ক :

তারকা মানেই তো আর সারাক্ষণ সেজেগুজে বাইর ঘুর বড়োনো নয়, আবার শুধু অভিনয় নয়। কারণ তাদেরও পরিবার রয়েছে, দায়িত্ব রয়েছে। তমেন সেলিব্রেটি দম্পত্তি সাইফ-কারিনা। তারা তাদের জীবনকে সুন্দর করে সাজানোর জন্য একটি বড় সিদ্ধান্ত নিয়ছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ভিরে দি ওয়েডিং’। কারিনার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। এরই মধ্যে শোনা যাচ্ছে যে দু’টি বড় ব্যানারের ছবির অফার পেয়েছেন কারিনা। রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এ শাহরুখের বিপরীতে থাকবেন কারিনা— এমনটাই শোনা যাচ্ছে। আবার ধর্মা প্রোডাকশন্সের পরবর্তী ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে যে কারিনা থাকছেন সেই খবরটি পাকা।
 
কিন্তু এত সব কিছুর মধ্যেও কারিনা কিন্তু একটি ব্যাপারে অনড়— যে সময়ে সাইফ কোনো ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকবেন, সেই একই সময়ে কারিনা অন্য কোনও ছবি করবেন না।

সম্প্রতি মুম্বাইয়ের একটি জনপ্রিয় সংবাদপত্রকে কারিনা জানিয়েছেন, যে তিনি এবং সাইফ এখন পালা করে তৈমুরের দেখাশোনা করবেন। তাই যতদিন তিনি ‘ভিরে দি ওয়েডিং’-এর শ্যুটিং করছিলেন, তখন সাইফ পুরোপুরি দায়িত্ব নিয়েছিলেন তৈমুরের।
 
এখন আবার সাইফ নভদীপ সিংয়ের ছবির শ্যুটিংয়ে ব্যস্ত, তাই কারিনার সিদ্ধান্ত, আগামী নভেম্বর মাস পর্যন্ত তিনি শ্যুটিং ফ্লোরে যাবেন না। তৈমুরের যাবতীয় দায়িত্ব একাই সামলাবেন। নভেম্বরের পরে, সাইফের যখন কাজ শেষ হবে, তারপরে আবার কারিনা শ্যুটিং শুরু করবেন। মুম্বাইয়ের একটি গসিপ ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আপাতত আগামী বছরের গোড়া পর্যন্ত ছুটিতে থাকবেন কারিনা।
 
বলিউডে তারকা দম্পতির অভাব নেই। বেশিরভাগ ক্ষেত্রে কিন্তু সন্তানের জন্মের পরে পুরোপুরি সংসারী হয়ে পড়েন অভিনেত্রীরা, ক্যারিয়ার বিসর্জন দিয়ে দেন। একটি বড় উদাহরণ টুইঙ্কল খান্না। সাইফ বিয়ের আগে থেকেই বহুবার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে তিনি চান কারিনা যেন তার অভিনেত্রী জীবনের ইতি না টানেন। কিন্তু সাইফ শুধু কথায় না সেটা নিজের কাজ দিয়ে প্রমাণ করেছেন।


ঢাকা, মঙ্গলবার, জুন ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৫৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন