সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘সুপার হিরো’

বৃহস্পতিবার, জুন ১৪, ২০১৮

7eab661ad89a8ecbc99670dbf67edf72-57ed082522049_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

অনেক জল ঘোলা হওয়ার পর সেন্সর বোর্ড থেকে গ্রীন সিগন্যাল পেয়েছে ‘সুপার হিরো’। এতে করে ঈদ উপলক্ষে মুক্তি নিয়ে যে অনিশ্চয়তা ছিল সেটা কেটে গেছে।

বৃহস্পতিবার দুপুরে শাকিব-বুবলী অভিনীত ছবি ‘সুপার হিরো’ সেন্সর থেকে ছাড়পত্র লাভ করেছে। ‘সুপার হিরো’ ছবির সেন্সর ছাড়পত্রের বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের দুই সদস্য বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ এবং চিত্রপরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তাদের ভাষ্য, ‘গত ১০ জুন বিকেলে সুপার হিরো সেন্সরে জমা পড়ে। এরপর এই ছবির বিরুদ্ধে থাকা নানা অভিযোগ খতিয়ে দেখে সেন্সর বোর্ড। সবকিছু বিবেচনা করে আজ সকাল ১১ টায় এর প্রদর্শন হয় সেন্সর বোর্ডে। বেলা ২ টা ১০ মিনিটে সেন্সর বোর্ড ‘আনকাট’ মুক্তির অনুমতি দিয়েছে।’

পরিচালক আশিক বলেন, ‘সুপার হিরো’র আয়োজন ও বাজেট বড়। তাই টুকিটাকি অনেক বিষয় গুছিয়ে আনতে সময় লেগেছে। যার ফলে সেন্সর বোর্ডে জমা দিতেও দেরি হয়েছে।

গেল মার্চ মাসে অস্ট্রেলিয়া ‘সুপার হিরো’ ছবির শুটিং হয়। তখন অনুমতি না নিয়ে দেশটিতে শুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামে এক সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। এরপর ছবিটির মুক্তি বাধে জলটা।

কদিন পরে কয়েক শর্তে তথ্য মন্ত্রণালয় থেকে ছবিটির জন্য অনুমতি দেয়া হয়। এরপর ছবির প্রযোজক তাপসী ফারুক সুপার হিরো নিয়ে সেন্সরে বোর্ডে জমা দেন। সুপার হিরো ছবির প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট কথাচিত্র, যার কর্ণধার তাপসী ফারুক।

শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, সিন্ডি রোলিং প্রমুখ।

উল্লেখ্য, ঈদের মুক্তির তালিকায় থাকা অন্য সিনেমাগুলো হলো- ‘পোড়ামন ২’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘কমলা রকেট’।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৭৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন