সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি বিএনপি নেতারা

শনিবার, জুন ১৬, ২০১৮

bnp2-20180616141747.jpg
বিডিলাইভ রিপোর্ট :

কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদের দিন সাক্ষাৎ করতে না পেরে কারাগার প্রাঙ্গণ থেকে ফিরে গেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা। কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পূর্বানুমতি না থাকায় নেতারা দেখা করতে পারেননি।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান দলটির সিনিয়র নেতারা। কারাগারের মূল ফটক থেকে প্রায় আধা কিলোমিটার দূরে পুলিশ ব্যারিকেড দিয়ে নেতাদেরকে আটকে রাখে।

এসময় পুলিশ বেষ্টনীর কাছে দাঁড়িয়ে বিএনপি মহাসচিব ফখরুল বলেন, আমাদের দেশনেত্রী এদেশের মানুষের হৃদয়ের মনি খালেদা জিয়াকে কারাগারে অন্যায়ভাবে বন্দি করে রাখা হয়েছে। ঈদের দিনে আমরা তার সঙ্গে দেখা করতে এসেছিলাম। তিনদিন আগে আমরা সাক্ষাতের জন্য আবেদন করেছিলাম (আবেদনে চিঠির অনুলিপি দেখান)। নিয়ম আছে, ঈদের দিন বন্দির সঙ্গে দেখা করার। কিন্তু পুলিশ আমাদেরকে এখানে আটকে রেখেছে। জেল গেটের কাছেও যেতে দিচ্ছে না। এটা অত্যন্ত দুঃখজনক।

এসময় আরও উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদিন ফারুক, বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদারসহ অনেকে।


ঢাকা, শনিবার, জুন ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭২৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন