সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

বোনের সম্পর্কে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন আলিয়া

সোমবার, জুন ১৮, ২০১৮

Capture.JPG
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাটের পরিবারেও তারকার সংখ্যা কম নয়। বাবা মহেশ ভাট প্রথম সারির পরিচালক। মা  সোনি রাজদানও অভিনয় জগতে পরিচিত নাম। তবে বড় বোন শাহিন ভাট ক্যামেরায় তেমন  একটা পরিচিত নন।

তাই হয়তো তার খবরাখবর সংবাদের শিরোনাম হয় না। তবে আলিয়া ভাট জানিয়েছেন নিজের বোনের সম্পর্কে বিস্ফোরক এক তথ্য। শাহিন নাকি বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করে বিফল হয়েছেন।  

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক পোস্টে বোনের উচ্ছ্বসিত প্রশংসা করে আলিয়া শেয়ার করেছেন শাহিনের লেখা একটি ব্লগের লিঙ্ক। ওই লিঙ্কে শাহিন তার অবসাদ ও আত্মহনন-প্রবণতার কথা লিখেছেন খোলাখুলি। কীভাবে নিজের সঙ্গে লড়াই করে সেই মানসিকতার থেকে বেরিয়ে এসেছেন ওই ব্লগে সে কথাও খোলাখুলি লিখেছেন শাহিন।  

“বারো বছর বয়স থেকেই আমি ডিপ্রেশনের শিকার এবং তখন থেকে বহুবার আমি আত্মহত্যার চেষ্টা করেছি। আমি অসহ্যকর বাস্তবের যন্ত্রণা থেকে পালিয়ে মুক্তি চেয়েছি”, ভগ ম্যাগাজিনে আলিয়া ভাটের বোন শাহিনের লেখা একটা আর্টিকেলের অংশ, যেখানে তিনি নিজের জীবনে ডিপ্রেশনের বিরুদ্ধে লড়াইয়ের কথা উল্লেখ করেছেন।

এই আর্টিকেল সেলিব্রিটি সেফ- ফুড ক্রিটিক অ্যান্থনি বউরডিয়ান এবং সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার কেট স্পেডের মৃত্যুর প্রেক্ষিতে সচেতনতা বৃদ্ধির জন্য লেখা হয়েছে। তারা উভয়েই ডিপ্রেশনের জন্য আত্মহত্যা করেছেন বলে অনুমান করা হচ্ছে।

ভগ ম্যাগাজিনে শাহিন ভাটের আর্টিকেলের হেডলাইন, “শাহিন ভাট অন রিসেন্ট সুইসাইডসঃ ইট কুড হ্যাভ বিন মি”।  সম্প্রতি দুটি ঘটনা নাকি বেশ নাড়িয়ে দেয় শাহিনকে। আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর সেই ব্লগে বলা হয়, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার কেট স্পেড ও সেলিব্রিটি শেফ অ্যান্থনি বুর্দের আত্মহত্যার ঘটনাই শাহিনকে তার পুরনো জীবনের কথা মনে করিয়ে দেয়।


ঢাকা, সোমবার, জুন ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৯২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন