সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা শ্রাবণ ১৪২৫ | ১৯ জুলাই ২০১৮

আর্জেন্টিনা দলে আসছে বড় পরিবর্তন

মঙ্গলবার, জুন ১৯, ২০১৮

argentina.jpg
বিডিলাইভ ডেস্ক :

উদ্বোধনী ম্যাচে নবাগত আইসল্যান্ড আর্জেন্টিনাকে রুখে দিয়েছে। ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুই দল। এমন হতাশাজনক ফলের পর দ্বিতীয় ম্যাচেই দলে বড় পরিবর্তন আনতে যাচ্ছেন কোচ হোর্হে সাম্পাওলি।

গ্রুপপর্বে আর্জেন্টিনার পরের ম্যাচ বৃহস্পতিবার, ক্রোয়েশিয়ার বিপক্ষে। যে ম্যাচটিকে গ্রুপের সবচেয়ে কঠিন ম্যাচ মনে করা হচ্ছে। আইসল্যান্ডের মতো দলের বিপক্ষে ড্রয়ের পর তাই নতুন করেই ভাবতে হচ্ছে সাম্পাওলিকে।

আলবিসেলেস্তেদের ট্রেনিং সেশনে পরিবর্তিত দল নিয়েই অনুশীলন চালাতে দেখা গেছে সাম্পাওলিকে। তার নতুন করে দলে সেন্ট্রাল ডিফেন্ডার তিনজন। নিকোলাস অটামেন্ডিকে সঙ্গ দেবেন নিকোলাস তাগিলাফিকো এবং গ্যাব্রিয়েল মার্কাদো। প্রথম ম্যাচে মার্কোস রোহোর বাজে পারফরম্যান্সের কারণে তাকে এ দলে রাখা হয়নি।

গত ম্যাচে খেলা অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লুকাস বিগলিয়াকেও একাদশের বাইরে রাখছেন সাম্পাওলি। তাদের জায়গায় উইংব্যাক হিসেবে খেলবেন মার্কোস আকুনা এবং এদুয়ার্দো সালভিও। এছাড়া দলে ঢুকতে পারেন ক্রিশ্চিয়ান পাভন। ডিফেন্সিভ মিডফিল্ডে যথারীতি থাকছেন হাভিয়ের মাচেরানো। বাকি দল অবশ্য ঠিক থাকছে।

দলে পরিবর্তনের বিষয়ে সংবাদ সম্মেলনে ডিফেন্ডার গ্যাব্রিয়েল মার্কাদো বলেন, আমরা বিভিন্ন পদ্ধতিতে কাজ শুরু করেছি। উইংয়ে কিংবা মাঝখানে পাঁচজনের একটি লাইন বানিয়েছি আমরা। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু দরকার হয় এবং তা যদি পাঁচজনের লাইন হয়, তাহলে আমরা এটিই করবো। যদি এটা চারজনের লাইন হয়, তবে তাই করবো। আমাদের আর কিছুদিন বাকি আছে কিভাবে খেলবো তা ঠিক করার জন্য।


ঢাকা, মঙ্গলবার, জুন ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৬৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন