সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

আমি টিভি সিরিয়াল করি, এতো টাকা কীভাবে দিবো: রাহুল

বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

image_1.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রাক্তণ স্বামী অভিনেতা রাহুল ব্যানার্জির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মামলা করেছেন অভিনেত্রী প্রিয়াংকা সরকার। শারীরিক ও মানসিক নির্যাতন, বিবাহবিচ্ছেদের সময় দেয়া কথা অনুযায়ী একমাত্র ছেলে সহজের খরচাপাতি না দেয়া সহ নানা অভিযোগ রয়েছে রাহুলের বিরুদ্ধে।

তবে নিজের বিরুদ্ধে ওঠা এতো অভিযোগের বিপরীতে প্রাক্তণ স্ত্রী প্রিয়াংকার বিরুদ্ধেও একাধিক অভিযোগ রয়েছে রাহুলের। সম্প্রতি তিনি অভিযোগ করেছেন, শুধুমাত্র টাকা না দেয়ার কারণে গত সাত মাস ছেলে সহজের সঙ্গে তাকে দেখা করতে দেননি প্রিয়াংকা।

রাহুল বলেছেন, প্রিয়াংকা আমার কাছে এককালীন এক কোটি ২৫ লাখ টাকা দাবি করেছে। আমি বর্তমানে টিভি সিরিয়াল করি। এতো টাকা কীভাবে দিবো? টাকা না দিলে ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছে না। ওর তো এখন ‘সুলতান’-এর মতো ছবি চলছে। টাকার তো অভাব নেই।

রাহুলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছেন প্রিয়াংকা। এর প্রেক্ষিতে রাহুল বলেন, আমি নাকি ওকে শারীরিক-মানসিক নির্যাতন করেছি। এটা ও বিভিন্ন জায়গায় বলেছে বলে বিভিন্ন সূত্রে শুনেছি। আমাকে সরাসরি কিছু বলেনি। কিন্তু আমি বলব, প্রিয়াংকাই বরং আমার পরিবারের লোকদের উপর মানসিক নির্যাতন চালিয়েছে। আমাকে পরিবার থেকে বিচ্ছিন্ন করতে চেয়েছে।

রাহুল-প্রিয়াংকার বিয়ে হয় ২০১০ সালে। কিন্তু পারিবারিক নানা ঝামেলায় ২০১৬ সালের শুরু থেকেই পরস্পরের থেকে আলাদা থাকছেন তারা। তাদের বিবাহবিচ্ছেদ নিয়ে মামলাও হয়েছে।

আগামী ১৭ জুলাই মামলার প্রথম শুনানি। রাহুল বলছেন, প্রিয়াংকার সঙ্গে এবার আদালতেই দেখা হবে। আদালত যা বলবে আমি সেই মতোই কাজ করব।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৩৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন