সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

‘মিস ইন্ডিয়া ২০১৮’ হলেন কলেজ পড়ুয়া অনুকৃতি

বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

সহজেই-তৈরি-করে-নিতে-পারেন-মজাদার-চিকেন-পাস্তা-680x445.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বে সেরা সুন্দরীর তকমা পেয়েছিলেন ১৭ বছর বয়সী মানুষী চিল্লার। হরিয়ানার এই ডাক্তারি ছাত্রীর সাফল্যে আবেগে আপ্লুত হয়েছিল গোটা দেশ।

বার আবারও এমনই এক স্বপ্ন দেখার সুচনা। কারণ ভারতের হয়ে বিশ্বের মঞ্চে সেরা সুন্দরীদের সঙ্গে লড়াই করবেন অনুকৃতি ব্যাস। তামিলনাড়ুর ১৯ বছরের কন্যা এবারের মিস ইন্ডিয়া ২০১৮। আর এই উত্তরসূরির মাথায় মুকুট পরিয়ে দিলেন মানুষী চিল্লার নিজে।

প্রথম থেকেই মডেল হওয়ার ইচ্ছা ছিল অনুকৃতির। আর সেজন্যই হয়ত এফবিবি কালার্স ফেমিনা মিস তামিলনাড়ু প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। আর সেখানে সেরা হয়েই মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শামিল হন। কৃষ্ণাঙ্গি এই কন্যা প্রায় ৩০ জন প্রতিযোগীকে হারিয়ে এই খেতাব জিতেছেন।

মুম্বাইতে অনুষ্ঠিত হওয়া এই অনুষ্ঠানের বিচারকদের তালিকা ছিল বেশ দীর্ঘ। আসনে ছিলেন মানুষী চিল্লার নিজে। ছিলেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান, কে এল রাহুল, অভিনেতা ববি দেওল, কুণাল কাপুর, মালাইকা আরোরার মতো তারকারা।

অনুষ্ঠানের প্রথম থেকেই নিজের পারফর্মেন্স ও উত্তরে বিচারকদের মন জয় করে নেন অনুকৃতি। সুন্দরীদের এই প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পেয়েছেন হরিয়ানার মিনাক্ষী চৌধুরী ও  তৃতীয় স্থান অধিকার করেছেন অন্ধ্র প্রদেশের শ্রেয়া রাও। অনুকৃতি বিশ্বসুন্দরীর মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করবেন। আর মিনাক্ষী ও শ্রেয়া যথাক্রমে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল ২০১৮ ও মিস ইউনাইটেড কন্টিনেন্টস ২০১৮-এ অংশ নেবেন।

এদিনের অনুষ্ঠান মঞ্চের অন্যতম আকর্ষণ ছিল কারিনা কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ ও মাধুরী দীক্ষিতের নাচ। সেই সাথে জ্যাকুলিনের সঙ্গে তাল মেলান মানুষীও।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১৯৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন