সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

বিয়ে নিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮

c019f891c4fd528ab553948ed7cf3a95_4.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। শুধু বলিউড নয় হলিউডেও তার সমান বিচরণ। তবে যত যাই হোক নিজের ব্যক্তিগত বিষয় আলোচনা করতে পছন্দ করেন না প্রিয়াঙ্কা চোপড়া। প্রেম নিয়ে তো মুখে রীতিমতো কুলুপ এঁটেছেন।

সম্প্রতি তার স্মৃতিকথার বই ‘আনফিনিশড’ প্রকাশ করার ঘোষণার দিন নিজেও তা স্বীকার করেছেন। আবার জানিয়েছেন, এখন তিনি তার হৃদয়ের অনেক অব্যক্ত কথা প্রকাশ করতে প্রস্তুত। গতকাল বুধবার নিউইয়র্কে আয়োজিত ফোর্বস উইমেনস সামিটে নিজের বিয়ে আর সন্তান নিয়ে ভাবনার কথা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি ৩০ বছর পার করে ফেলেছি। বিয়ের বয়স অনেক আগেই হয়েছে। কিন্তু আমার মা আমাকে বলেছেন, আজকের এই অবস্থানে আসতে তোমাকে যে কঠিন পরিশ্রম করতে হয়েছে, এই পরিশ্রমের কদর যে করবে, এমন কাউকে খুঁজে পেলে বিয়ে করো।’

তার মানে মায়ের সঙ্গে বিয়ে নিয়ে আলাপ হয়েছে প্রিয়াঙ্কার। এদিকে কথিত প্রেমিক নিক জোনাসও তাকে বিয়ে করে সংসারী হতে চান বলে গুঞ্জন শোনা যাচ্ছে। ইতিমধ্যে এই মার্কিন গায়ক একবার প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন ইনস্টাগ্রামে। প্রিয়াঙ্কাকে নাকি তিনি তার সঙ্গে যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার প্রস্তাব দিয়েছেন কিছুদিন আগে। সিনেমাপাড়ায় ইদানীং এমন খবর ভেসে বেড়াচ্ছে।

তবে নারীবিষয়ক সম্মেলনে এই নায়িকা জানান, এখনই বিয়ের কথা ভাবছেন না তিনি। বিয়ে অবশ্যই করবেন, কিন্তু তাড়াহুড়ো নেই। তবে জীবনে অনেক সন্তানের মা হতে চান প্রিয়াঙ্কা। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘এখন বিজ্ঞান অনেক এগিয়েছে। তাই বেশি বয়সে মা হতে কোনো সমস্যা নেই।’

এদিকে মার্কিন এবং ভারতীয় গণমাধ্যমগুলো এখন প্রিয়াঙ্কা আর নিক জোনাসের প্রেম নিয়ে সরব। এই প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে গত বছর মে মাস থেকে। তখন মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক প্রথমবারের মতো হাঁটেন রেড কার্পেটে। তখন নিজেদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন তারা। এখনো যে স্বীকার করছেন, তা নয়। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে অনুভূতি প্রকাশের ক্ষেত্রেও ইদানীং তারা কোনো বাধা মানছেন না।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১১২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন