সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

নরসিংদীতে দুই সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

শুক্রবার, জুন ২২, ২০১৮

7.jpg
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় দুই সন্তানকে হত্যার পর তাদের বাবা আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার ভোরে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তুলাতলীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতরা হলেন কাকলী আক্তার (৮) ও সোয়ান মোল্লা (৫) নামে দুই সন্তান ও তাদের বাবা কাজল মোল্লার (৩২)। দারিদ্র্যের কারণে সন্তানদের নিয়ে কাজল আত্মহত্যা করেন বলে ধারণা করছে পুলিশ।

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা বলেন, 'কাজল তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকে না। সে উপজেলার নয়াচর গ্রামের শ্বশুরবাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিকশা চালাত। মাঝেমধ্যে আমাদের বাড়িতে আসত খোঁজখবর নিতে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার আগে সে তার দুই সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে আসে। আমাদের দেখে সন্ধ্যার পর চলেও যায়।'

'আজ সকালে খবর পাই, আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে সে আত্মহত্যা করেছে। দৌড়ে গিয়ে দেখি, নোংরা পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে সে ঝুলে আছে বলে জানান তিনি।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ তিনটি উদ্ধার করে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দারিদ্র্যের কারণে সন্তানদের নিয়ে কাজল আত্মহত্যা করেছেন। তদন্তের আগে এর বেশি কিছু বলা সম্ভব নয়।


ঢাকা, শুক্রবার, জুন ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৫০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন