সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

সাম্পাওলির পদত্যাগ চাচ্ছেন মেসিরা

শুক্রবার, জুন ২২, ২০১৮

news_18926_1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে কিছুটা স্বস্তিতে থাকলেও ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হেরে মাথায় বাজ পড়ার মত অবস্থা হোর্হে সাম্পাওলির। তার অধীনেই আর্জেন্টিনা ষোল বছর পর বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে বিদায় নেওয়ার শঙ্কা জেগেছে।

আর্জেন্টাইন মিডিয়ার খবর, নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামার আগেই সাম্পাওলির পদত্যাগ চাচ্ছেন খেলোয়াড়েরা। ক্রোয়েশিয়ার বিপক্ষে অদ্ভুত কৌশল খেলিয়ে দলকে বিপর্যয়ে ফেলেন সাম্পাওলি।

অভিজ্ঞ খেলোয়াড় ডি মারিয়া, ফর্মের তুঙ্গে থাকা দিবালাকে বাদ দিয়ে একাদশ সাজানোয় সমালোচনার তীর তার দিকে। তাছাড়া প্রসিদ্ধ তিনজন ডিফেন্ডারকে না খেলিয়ে চারজন ফুলব্যাককে একসঙ্গে খেলানোয় আর্জেন্টিনার মাঠের অবস্থা ছিল একদমই যাচ্ছেতাই।

রাশিয়ায় থাকা আর্জেন্টাইন গণমাধ্যম কর্মীরা টুইট করে জানিয়েছে, ম্যাচ শেষেই খেলোয়াড়েরা বৈঠক করেছেন এবং শেষ ম্যাচে নামার আগেই সাম্পাওলির বিদায় চান তারা। তার পরিবর্তে বুরুচাগাকে কোচ হিসেবে চাচ্ছেন বলেও জানা যাচ্ছে। কিন্তু খেলোয়াড়েরা চাইলেই হুট করে বিশ্বকাপের এই সময়ে কোচ পাল্টাতে কতটা পারবে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন সেটিই দেখার বিষয়।

টিএনটি স্পোর্টসের সাংবাদিক হার্নান কাস্তিলো টুইট করে জানিয়েছেন, খেলোয়াড়েরা ইতোমধ্যে কথা বলেছে। সম্ভবত বিশ্বকাপের আগে তারা আর সাম্পাওলিকে চাচ্ছেন না। তার পরিবর্তে বুরুচাগাকে চাচ্ছে।’

যদিও কাস্তিলো শতভাগ নিশ্চিত নয় এই গুঞ্জন নিয়ে। তবে যা ঘটে, তার কিছু রটেই।


ঢাকা, শুক্রবার, জুন ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন