সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

সংসার ভাঙল মডেল-অভিনেত্রী তাসনুভা তিশার

শুক্রবার, জুন ২২, ২০১৮

tisha20180622120755.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সংসার ভেঙেছে মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। গত ২১ মে ফারজানুল হকের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন তারা আলাদা বাসায় থাকেন।

গতকাল বৃহস্পতিবার তিশা তাঁর ফেসবুকে দেওয়া পোস্টের মধ্য দিয়ে একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিপণন ব্যবস্থাপক ফারজানুল হকের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের বিষয়টি সবাইকে জানান।

এ প্রসঙ্গে তাসনুভা তিশা বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের অ্যাকাউন্টে লেখেন, ‘আমাদের বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া শেষ হয়েছে। গত ছয় মাস যাবত আমি প্রচন্ড মানসিক কষ্টের মধ্য দিয়ে যাচ্ছি। আমি কয়েক মাস আগে খুব অসুস্থ হয়ে পড়ি এবং হাসপাতালে ভর্তি হই। আর এ সমস্ত কারণে অনেক কাজও করতে পারিনি। কারো সঙ্গে যোগাযোগও করতে পারিনি।’

তিনি আরো লেখেন, ‘কষ্টের বিষয় হচ্ছে আমার এই দুরাবস্থার কারণ একেকজন একেকভাবে চিন্তা করে সেটাকে নিয়ে নিজেদের মতো ভুল ব্যাখ্যা করছেন। আমার বিবাহবিচ্ছেদের কারণ একেবারেই আমাদের নিজস্ব কিছু বিষয়। এখন আমি নতুন করে ভালোভাবে কাজ শুরু করতে চাই।’

২০১৫ সালের ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবেসে সংসার বেঁধেছিলেন তাসনুভা তিশা ও ফারজানুল হক। তাসনুভা-ফারজানুল দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে।


ঢাকা, শুক্রবার, জুন ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন