সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

নির্বাচনকালীন সরকারে বিএনপিকে রাখার সুযোগ নেই: কাদের

শুক্রবার, জুন ২২, ২০১৮

1478324337.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে ভালোবাসার কোনো স্থান নেই, রাজনীতি হচ্ছে হিসাবের অঙ্ক।

শুক্রবার (২২জুন) সকালে দলের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্রস্তুতি উপলক্ষে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, রাজনীতিতে করুণা করা, ভালোবাসা দেওয়া, প্রেম করা-এগুলো নেই।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন সরকারে বিএনপিকে রাখার সুযোগ নেই। গতবার তারা সেই ট্রেন মিস করেছে।

তিনি বলেন, বিএনপি আসলে কী চায়, আমরা সেটা জানতে চাই। বিএনপি কী চায়, সেটা বিএনপি নিজেরাও জানে না।

সেতুমন্ত্রী আরো বলেন, সাবেক প্রধানমন্ত্রী হয়ে খালেদা জিয়া বাংলাদেশের রাজনীতির নির্মম ও অরাজনৈতিক আচরণ প্রধানমন্ত্রীর সঙ্গে করেছেন। বিএনপি বুঝিয়ে দিয়েছে, তারা সংলাপ ও আলোচনা চায় না।

নির্বাচন বানচালের কোনও ষড়যন্ত্রের আশঙ্কা আছে কিনা এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আশঙ্কা তো থাকবেই। তবে এবার আমরা খুব কনফিডেন্ট। এবার গতবারের মত জ্বালাও পুড়াও করে কেউ পার পাবে না। আবারও বলছি কেউ যদি রঙিন খোয়াব দেখতে চান সে রঙিন খোয়াব আর সফল হবে না।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিমসহ অনেকে।


ঢাকা, শুক্রবার, জুন ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন