সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

আর্জেন্টিনার হারের পরেই নিখোঁজ যুবক, সুইসাইড নোট উদ্ধার

শুক্রবার, জুন ২২, ২০১৮

image-61940-1529684652.jpg
বিডিলাইভ ডেস্ক :

দীনু নামের যুবক কি আত্মহত্যা করেছেন? তার নিখোঁজ হওয়ার পর এই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে ভারতের কেরলের কোট্টায়ামের আরুমানুরে। আশঙ্কাটা একশো গুণ বাড়িয়ে দিয়েছে তার হাতের লেখায় একটি সুইসাইড নোট।

শুক্রবার সকালে দীনুর ঘর থেকে ইসুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তাতে দীনু লিখেছেন, এ পৃথিবীতে আমার আর দেখার মতো কিছু নেই। আমি গভীরে চললাম।

ঘটনাচক্রে বৃহস্পতিবার রাতে আর্জেন্টিনা হেরে যাওয়ার পর থেকেই নিখোঁজ হয়ে যান দীনু। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে প্রিয় দলের হারের শোকেই আত্মঘাতী হয়েছেন তিনি।

দীনু আলেক্স। বয়স ত্রিশ। কাজ করেন একটি বেসরকারি সংস্থায়। এক জন ক্রীড়াপ্রেমী হিসেবে এলাকায় বেশ পরিচিত তার।

পরিবার ও বন্ধুরা জানিয়েছেন, আর্জেন্টিনার অন্ধ ভক্ত দীনু। এবারের বিশ্বকাপে অন্য দিনের মতো বৃহস্পতিবার রাতেও আর্জেন্টিনার ম্যাচ দেখছিলেন দীনু। ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনা শোচনীয় ভাবে হেরেছে।

পরিবারের এক সদস্যের দাবি, খেলা শেষ হওয়ার পর থেকেই দীনুকে আর ঘরে দেখতে পাওয়া যায়নি। চারপাশ তন্ন তন্ন করে খুঁজেও দীনুর কোনো হদিশ পাওয়া যায়নি।

সকলে যখন দীনুর খোঁজে ব্যস্ত, সে সময় তার ঘর থেকে সুইসাইড নোটটি উদ্ধার হয়। সেই নোটটি দেখে প্রাথমিকভাবে পরিবারের লোকেদের ধারণা, আর্জেন্টিনার হার সহ্য করতে না পেরে আত্মঘাতী হয়েছেন দীনু।

পরিবার সূত্রে জানা গিয়েছে, দীনু খুব শান্ত স্বভাবের। কথাও খুব কম বলতেন। তবে দীনুর আত্মহত্যার বিষয়টি মেনে নিতে পারছেন না তারা।

দীনুর বাড়ির কাছেই রয়েছে মীনাচিল নদী। সেই নদীতেও তল্লাশি চালায় পুলিশ। কিন্তু দীনুর দেহ মেলেনি। দীনু কি সত্যিই আত্মহত্যা করেছেন নাকি তার নিখোঁজ হওয়ার পিছনে অন্য কোনও রহস্য আছে তা নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়েছে। আপাতত সেই রহস্য ভেদ করার চেষ্টায় পুলিশ। সূত্র: আনন্দবাজার পত্রিকা।


ঢাকা, শুক্রবার, জুন ২২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৫৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন