সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

হবু জামাই জোনাসকে দেখে প্রিয়াঙ্কার মায়ের বক্তব্য কি?

সোমবার, জুন ২৫, ২০১৮

Capture.JPG
বিডিলাইভ ডেস্ক :

প্রিয়াঙ্কার মার্কিন বয়ফ্রেন্ড নিক জোনাস প্রথমবারের মতো ভারতে ঘুরতে এসেছেন। শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্কের জন্যই তিনি প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করতে এসেছেন। শুক্রবার রাতে মেয়ে প্রিয়াঙ্কা ও তার বয়ফ্রেন্ড নিক জোনাসকে নিয়ে ডিনারে যান মধু চোপড়া।

তবে নিকের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ক ও বিয়ে নিয়ে কী মত দিলেন মধু চোপড়া? বি-টাউন সূত্রে খবর, প্রিয়াঙ্কার কাছে তার মা মধু চোপড়ার মতামত খুবই গুরুত্বপূর্ণ। কারণ এক্ষেত্রে মা ও মেয়ের সম্পর্ক ভীষণ ভালো। আর সে কারণেই প্রিয়াঙ্কা প্রেমিক নিককে মুম্বাই নিয়ে এসেছেন মা ও পরিবারের সঙ্গে আলাপ করাতে। এমনকি শনিবার রাতে প্রিয়াঙ্কা তার মুম্বইয়ের বাংলো বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেন। যে পার্টিতে প্রিয়াঙ্কার পরিবারের সব আত্মীয়-স্বজনের সঙ্গে নাকি নিকের আলাপ করিয়ে দেয়া হয়।

সে যাই হোক, আত্মীয়-স্বজন পরের কথা, নিককে নিয়ে মা মধু চোপড়ার মতামতই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ প্রিয়াঙ্কার কাছে। কিন্তু কী বললেন মধু চোপড়া?

ডিএনএ-র তরফে মার্কিন পপ গায়ক নিক জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, 'আমি নিককে নিয়ে ডিনারে গিয়েছিলাম। কিন্তু সেখানে আরও ১০ জন লোক ছিল। তাই আমি ওর সঙ্গে সেভাবেও আলাদা করে কথা বলে উঠতে পারিনি। আমি প্রথমবার ওর সঙ্গে দেখা করলাম। আর এত তাড়াতাড়ি কারো সম্পর্কে মতামত দেয়া খুবই মুশকিল।”

যদিও এর আগে মধু চোপড়া মন্তব্য করেছিলেন, 'তিনি প্রিয়াঙ্কার সঙ্গে কোনো বিদেশির বিয়ের কথা ভাবতেই পারেন না। বিয়ে সব সময় এক সমাজ, সংস্কৃতির মানুষের মধ্যেই হওয়া ভালো।'

প্রসঙ্গত, মা ছাড়াও বিশেষ ডিনার পার্টিতে নিকের সঙ্গে তার অন্যান্য বলিউডের বন্ধুদের সঙ্গেও আলাপ করিয়ে দিয়েছেন পিগি চপস। গত রাতে প্রিয়াঙ্কার বাড়িতে আয়োজিত বিশেষ পার্টিতে আমন্ত্রিত ছিলেন বোন পরিণীতি চোপড়া, আলিয়া ভাটসহ আরো অনেকে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই নিকের জন্য আমেরিকার লস অ্যাঞ্জেলসে থাকার কথাই ভাবছেন প্রিয়াঙ্কা। এছাড়াও প্রিয়াঙ্কা তার বাকি জীবনের পদক্ষেপও নিকের কথা ভেবেই করছেন বলেই শোনা যাচ্ছে।


ঢাকা, সোমবার, জুন ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৩৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন