সর্বশেষ
মঙ্গলবার ২রা শ্রাবণ ১৪২৫ | ১৭ জুলাই ২০১৮

নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একাদশে বিরাট পরিবর্তন

সোমবার, জুন ২৫, ২০১৮

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

নাইজেরিয়ার বিপক্ষে শেষ ম্যাচে অবশ্যই জিততেই হবে আর্জেন্টিনাকে। আবার শুধু জয় দিয়ে রক্ষা নাও হতে পারে, প্রয়োজন পড়বে একাধিক গোলেরও।

ওলে'র বরাত দিয়ে ইত্তেফাকের প্রতিবেদনে জানানো হয়, আর্জেন্টিনা দলের এই কঠিন সময়ে দল থেকে দূরে রাখা হচ্ছে ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সার্জি ও এগুয়োরোকে। তার বদলে দলে জায়গা পাচ্ছেন গঞ্জালো হিগুয়েইন ও ডি মারিয়া। অথচ এই বিশ্বকাপে দলের পক্ষে একমাত্র গোলটি করেছেন এই এগুয়োরোই।

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে ‘ড্র’ ও ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন মেসি-হিগুয়েইনরা। সম্মুখে এসেছে দলের ভেতরের অন্তঃকলহের খবর। ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচে হাফ টাইমের পরপরই তুলে নেয়া হয় সার্জিও এগুয়েরোকে। এনিয়ে মিডিয়াতে ক্ষোভ প্রকাশও করেন এই স্ট্রাইকার।

নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে লিওনেল মেসির সেরা খেলা বের করে নিতে ৪-৩-৩ ফরমেশনে খেলবে আর্জেন্টিনা। দলের প্রথম একাদশে এবার মিডফিল্ডে থাকছেন বানেগাও, এছাড়া লেফট উইংয়ের দায়িত্ব থাকছে ডি মারিয়ার কাঁধে। মেক্সি মেজার বদলে খেলানো হবে এনজো পেরেজকে।


ঢাকা, সোমবার, জুন ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৫৪১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন